আর্কাইভ থেকে দেশজুড়ে

আশুলিয়ায় দুর্ধর্ষ ডাকাতি

সাভারের আশুলিয়ার গাজিরচট এলাকায় এক ব্যবসায়ীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।

অস্ত্রধারী ডাকাতরা বাড়ির সকলকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা স্বর্ণলঙ্কারসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে নিয়ে গেছে।

আজ বুধবার (১৮ জানুয়ারি) ভোর রাতে উপজেলার গাজীরচটের মুন্সীপাড়া এলাকার ব্যবসায়ী শহীদুল ইসলাম মুন্সীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এলাকাবাসী জানায়, ভোর রাতে ওই ব্যবসায়ীর ডুপ্লেক্স বাড়ির নিচ তলার জানালার গ্রিল কেটে সাত থেকে আট সদস্যের একদল অস্ত্রধারী ডাকাতদল প্রবেশ করে।

এ সময় ব্যবসায়ী শহীদুল ইসলামসহ বাড়ির পাঁচ সদস্যকে মারধর করে হাত পা বেধে আলমারী ভেঙে ১৫ ভরি স্বর্ণলঙ্কার নগদ ৪০ হাজারটাকা সহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে সকালে এলাকাবাসী ওই বাড়িতে গিয়ে তাদেরকে উদ্ধার করে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখনও কাউকে আটক বা ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ।

এদিকে ডাকাতি হওয়া ওই বাড়িটি পরিদর্শন করেছেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খাঁন এসময় তিনি দ্রুত ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করতে পুলিশের প্রতি আহবান জানিয়েছেন।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি তদন্ত মোমেনুল ইসলাম বলেন, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন