আর্কাইভ থেকে বেসরকারি

উদ্যোক্তাদের কাছে গ্লোবাল প্রোডাক্ট পৌছে দিতে স্কাইবাই ও স্টেডফাস্ট কুরিয়ারের চুক্তি

দেশের অন্যতম গ্লোবাল প্রোডাক্ট সোর্সিং নেটওয়ার্ক স্কাইবাই এবং জনপ্রিয় কুরিয়ার সেবা প্রদানকারী প্রতিষ্ঠান স্টেডফাস্ট কুরিয়ার এর মাঝে একটি দ্বিপাক্ষিক চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বুধবার (১৮ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে স্কাইবাই এর হেড অফিসে এ সমঝোতা স্মারক অনুষ্ঠিত হয়। এ চুক্তির মাধ্যমে স্কাইবাইয়ের গ্রাহকেরা দেশসেরা ডেলিভারি সার্ভিসের অভিজ্ঞতা পাবেন যেখানে অর্ডারের নিরবচ্ছিন্ন ট্র্যাকিং, দ্রুত এবং নির্ভরযোগ্য ডেলিভারি এবং চমৎকার গ্রাহক পরিষেবা অন্তর্ভূক্ত থাকবে।

উল্লেখযোগ্য বিষয় হলো, গ্রাহকেরা পণ্যের সোর্সিং থেকে ডেলিভারি পর্যন্ত সম্পূর্ণ জার্নি ট্র্যাক করতে সক্ষম হবেন।

স্কাইবাই এর প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাসেল বিন আহাদ বলেন, দেশসেরা গ্লোবাল সোর্সিং নেটওয়ার্কের অংশ হিসাবে গ্রাহকদের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে প্রতিজ্ঞাবদ্ধ স্কাইবাই। স্টেডফাস্ট কুরিয়ারের সাথে যুক্ত হতে পেরে এবং গ্রাহকদের জন্য সর্বোচ্চ সেবা নিশ্চিতে আমাদের যৌথ শক্তিকে কাজে লাগাতে পেরে আমরা গর্বিত। স্কাইবাই এর কাছে গ্রাহকদের গুরুত্ব সবার উপরে। এই চুক্তির মাধ্যমে আমাদের গ্রাহকেরা ঘরে বসেই পণ্য গ্রহণ করতে পারবেন এবং দ্রুততম সময়ে দেশের যেকোনো স্থানে ডেলিভারি নিতে পারবেন। তারা স্কাইবাইয়ের ড্যাশবোর্ডে পণ্যের সোর্সিং থেকে ডেলিভারি পর্যন্ত সম্পূর্ণ জার্নি ট্র্যাক করতে সক্ষম হবেন।

স্টেডফাস্ট কুরিয়ারের ফাউন্ডার ও সিইও কেএম রিদওয়ানুল বারী জিয়ন বলেন, স্কাইবাইয়ের সঙ্গে সম্পাদিত চুক্তির মাধ্যমে ব্যবসায়ী ও উদ্যোক্তাদের সেবায় আরও একধাপ এগিয়ে যাবে স্টেডফাস্ট। আমরা দ্রুততম সময়ে ব্যবসায়ীদের পণ্য দেশের ৬৪ জেলার প্রতিটি প্রান্তে তাদের পার্টনার ও গ্রাহকদের দোড়গোড়ায় পৌঁছে দিচ্ছি। স্কাইবাই এর সঙ্গে যুক্ত হওয়ার মাধ্যমে আগামীতে আরও বড় পরিসরে দেশের প্রান্তিক পযার্য়ের ব্যবসায়ীদেরকে সেবা দিতে পারবে স্টেডফাস্ট।

অনুষ্ঠানে স্কাইবাইয়ের পক্ষে আরও উপস্থিত ছিলেন ডিরেক্টর সিহাব আহমেদ স্বাধীন, ডিরেক্টর তানভীর আহমেদ হৃদয় এবং সিনিয়র ব্র্যান্ড এন্ড মার্কেটিং এক্সিকিউটিভ সাইমুম সালেহীন। অপরদিকে স্টেডফাস্টের পক্ষ থেকে বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার মোঃ রিয়াদ হাসান উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন