আর্কাইভ থেকে ফুটবল

মেসি-রোনালদো ম্যাচের ২৬ কোটি টাকার একটি টিকিট বিক্রি

এক সাথে মাঠে নামছে সময়ের সেরা দুই তারকা মেসি-রোনালদো। তাই তো ফুটবল বিশ্বে চলছে অন্য রকম এক উত্তজনা। এই উত্তেজনার সংবাদ আরও বাড়িয়ে দিয়েছিল বিশেষ এক টিকিট। অবেশেষে নিলামে ২৬ লাখ মার্কিন ডলার যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৬ কোটি টাকায় সেই বিশেষ টিকিটটি কিনে নিয়েছেন সৌদি আরবের এক নির্মাণ প্রতিষ্ঠানের মালিক।

 

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সৌদি আরবের রাজধানী রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সৌদি আরব অলস্টার একাদশ ও পিএসজি মধ্যকার ম্যাচটি। সৌদি আরবের দুই শীর্ষ ক্লাব আল হিলাল ও আল নাসরের সেরা খেলোয়াড়দের নিয়ে গঠিত গঠন করা হয়েছে সৌদি অলস্টার একাদশ। যার নেতৃত্ব দেবেন ইউরোপ ছেড়ে আরবে পাড়ি জমানো পর্তুগিজ সুপার স্টার ক্রিশ্চিয়ানো রোনালদো।

 

আরও পড়ুনঃ রোনালদোদের বিপক্ষে খেলতে দোহায় মেসি-নেইমার-এমবাপ্পেরা

 

প্রায় ২০০ মিলিয়ন ডলারেরও বেশী অর্থের বিনিময়ে ২০২৫ সাল পর্যন্ত আল নাসরের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার পর এখনো মাঠে নামেননি সিআর সেভেন। এই ম্যাচ দিয়েই সৌদি আরবের মাটিতে অভিষেক হবে তার।

প্রীতি ম্যাচের প্রচরাণার জন্য রয়্যাল কোর্টের উপদেষ্টা ও সৌদি আরবের জেনারেল ও এন্টারটেইনমেন্ট অথরিটির প্রধান তার্কি আল শেখ একটি বিশেষ টিকিটের দাতব্য নিলামের ঘোষণা দেন। যে টিকিট দিয়ে ভিভিআইপি বক্সে বসে খেলা দেখার পাশাপাশি সুযোগ থাকছে মেসি-রোনালদোর ড্রেসিং রুমে যাওয়া, দুই মহাতারকার সঙ্গে কথা বলা ও ছবি তোলার।

টিকিটির নিলাম শুরু হয়েছিল ২লাখ ৬৬ হাজার মার্কিন ডলার মূল্য থেকে। নিলামের শেষ সময় ছিল মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ১১টা পর্যন্ত। সময়সীমা শেষ হবার পর তার্কি আল শেখ টুইটারের মাধ্যমে নিলাম বিজয়ীর নাম ঘোষণা করেন। এতে দেখা যায় ২৬ লাখ মার্কিন ডলারের (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৬ কোটি) বিনিময়ে নিলামে জয়লাভ করেন সৌদি আরবের এক নির্মাণ প্রতিষ্ঠানের মালিক মুশরাফ আল ঘামদি।

আরও পড়ুনঃ হ্যাট্রিক জয় নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ

আরও পড়ুনঃ  ফ্রান্সে নেইমারের কড়া সমালোচনা

এ সম্পর্কিত আরও পড়ুন