আর্কাইভ থেকে দুর্ঘটনা

বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহী নিহত

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চরলক্ষ্মীপুর গ্রামের তালতলা এলাকায় বাসের ধাক্কায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতের নাম আবজাল হোসেন জোয়ার্দ্দার (৬৫)। তিনি কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের বি-বনগ্রামের বাসিন্দা। তার বাবার নাম মুজা জোয়ার্দ্দার। তিনি তালতলা একটি ইজিবাইক শোরুমের নৈশ প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

আজ বুধবার (১৮ জনিুয়ারি) সন্ধ্যা  ৭টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের তালতলা মোড় সড়ক বিভাজকের একটি ইউটার্ন রয়েছে। আবজাল বাইসাইকেল নিয়ে রাস্তা পার হওয়ার জন্য অপেক্ষা করছিলেন। রাস্তার উত্তর দিকে একটি ট্রাকটি পার্কিং করা ছিল।

এসময় কুষ্টিয়া থেকে দৌলৎদিয়াগামী রজনীগন্ধা নামে একটি লোকাল বাস (ফরিদপুর জ ১১-০০২৩) ট্রাককে পাশ দিয়ে গিয়ে বাইসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন। এসময় বাসের চালক পালিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠায়। ঘাতক বাসটি জব্দ করে পুলিশ লাইন মাঠে নিয়ে যায়।

আহলাদীপুর হাইওয়ে পুলিশ থানার উপপরিদর্শক (এসআই) মো. সালাউদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। ঘাতক বাসের চালক পালিয়ে গেছে। বাসটি জব্দ করা হয়েছে। এবিষয়ে আইনগত প্রক্রিয়া গ্রহণের প্রক্রিয়া চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন