আর্কাইভ থেকে বলিউড

বোরখায় ঢাকা রাখি!

বিতর্কিত কুইন রাখি সাওয়ান্ত। মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চিত হতে থাকেন রাখি সাওয়ান্ত। আর তিনিও যেন মিডিয়ার আলোচনার বিষয়ে থাকতে বেশ পছন্দই করেন।

বেশ কিছু দিন হল, আদিল খানের সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন রাখি সাওয়ান্ত। স্বামীর জন্য নিজের নাম পর্যন্ত বদলে ফেলেছেন রাখি। বিয়ের পরের রাতেই নাম বদলে ফতিমা করে নিয়েছেন তিনি।

রাখি

কথায় বলে, না প্রেমে কি না হয়! তেমনই এবার মুম্বাইয়ের রাস্তায় বোরখা পরে ফ্রেমবন্দি হলেন রাখি। স্বামী আদিল খান দুরানির সঙ্গেই দেখা গেল তাকে।

গুরুতর অসুস্থ রাখির মা। ভর্তি হাসপাতালে। ব্রেন টিউমার হয়েছে। সঙ্গে হয়েছে ক্যানসারও। অসুস্থ মাকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। সেখানেই বোরখা পরে হাসপাতালে ঢুকতে দেখা গেল। বিয়ের পর নিজেকে যে সম্পূর্ণ আদিলের মনের মতো গড়ে তোলার প্রচেষ্টায় রাখি, তা তার প্রতিটি ছবিতে স্পষ্ট। এক দিকে বিয়ে, অন্য দিকে মায়ের অসুস্থতা— সব মিলিয়ে এক অন্য রকম পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।

রাখি

প্রসঙ্গত, এক বছর প্রেমের পর চারহাত এক হল তাদের। বুধবার মালাবদল করলেন তারকাজুটি। বিয়ের আসরের সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। তারপরই গুঞ্জন, সে কী, বিয়ে তো আগেই হয়ে গিয়েছে। এত দিন চেপে রাখা কেন? সেই প্রশ্নই ঘুরেফিরে আসতে লাগল। দেখা গেল, বিয়ের সার্টিফিকেটে সই রয়েছে গত বছরের। তবে বার বারই একে অপরকে ভালবাসার কথা প্রকাশ্যে স্বীকার করেছেন রাখি ও আদিল।

#RakhiSawant Wears Hijab To The Gym Is Another Controversy On The Cards? pic.twitter.com/4CWTUHHj56

— Koimoi.com (@Koimoi) August 31, 2021

এ সম্পর্কিত আরও পড়ুন