আর্কাইভ থেকে দেশজুড়ে

হিলিতে অপহরণের একদিন পর উদ্ধার, গ্রেপ্তার ৪

দিনাজপুরের হিলিতে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ১ং বাগডা ইউনিয়নের কাটাগাড়ী গ্রাম থেকে অপহৃত আনোয়ার হোসেনকে উদ্ধার ও চার অপহরণকারীদের গ্রেপ্তার করেন হাকিমপুর (হিলি) থানা পুলিশ।

অপহরণকারীরা হলেন: জয়পুরহাট জেলার পাঁচবিবির বেড়াখায় গ্রামের মৃত রইচ উদ্দিনের মেয়ে নাজনীন আক্তার (৩২), পাঁচবিবি উপজেলার বিদ্দিগ্রামের অফির উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৩৫), গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার বড় চাপর গ্রামের আব্দুল কুদ্দুস আলীর ছেলে আবু জাফর (৩০) এবং একই গ্রামের হাবিবর রহমানের ছেলে ইসমাইল হোসেন (৩৫)।

হাকিমপুর হিলি থানা অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, বুধবার সন্ধ্যায় হাকিমপুর হিলির রাউতারা গ্রামের মৃত অইজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনকে (৪২) অপহরণ চক্রের একটি দল তাকে অপহরণ করে এবং ৩ লাখ টাকার মুক্তিপণ দাবি করে। পরে আনোয়ার হোসেনের ছেলে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সারাদিন গোবিন্দগঞ্জ উপজেলায় থানার অফিসার সহ সঙ্গী ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযান পরিচালনা করে সন্ধ্যায় গোবিন্দগঞ্জ উপজেলার কাটাগাড়ী নামক গ্রাম থেকে ভিকটিমকে উদ্ধার সহ চার জন অপহরণকারীদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

তিনি আরও বলেন, অপহরণকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার সকালে তাদের দিনাজপুর জেল হাজতে পাঠানো হবে।

শেখ সোহান

এ সম্পর্কিত আরও পড়ুন