আর্কাইভ থেকে ক্রিকেট

এক সপ্তাহে পাঁচ টি-টোয়েন্টি খেলবে অজিরা

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের শেষের দিকে ঢাকায় পা রাখবে অ্যারোন ফিঞ্চের দল।
 
এক সপ্তাহের ব্যবধানে এই পাঁচ ম্যাচের সিরিজ খেলবে অজিরা। করোনার ঝুঁকি এবং ব্যস্ত সূচীর কারণেই এমন চাওয়া দলটির। ফলে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে ঠাঁসা সূচিতে টি-টোয়েন্টি সিরিজ খেলতে হবে বাংলাদেশ-অস্ট্রেলিয়াকে। এমনটাই জানিয়েছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান। 

বুধবার (৩০ জুন) সংবাদ সম্মেলনে আকরাম খান বলেন, 'অস্ট্রেলিয়ার সফর এখন পর্যন্ত নিশ্চিত আছে। ওরা যেগুলো চাচ্ছে আমরা সেগুলোই করার চেষ্টা করছি। সবকিছুই চূড়ান্ত। প্রায় ৯০ থেকে ৯৫ শতাংশ হয়ে চুড়ান্ত গেছে। ভবিষ্যতে যদি কোনও কিছু খারাপ না হয় তাহলে ধরে নিতে পারি তারা আসবে। ২ আগস্ট থেকে ৮ আগস্টের মধ্যে পাঁচ টি-টোয়েন্টি শেষ হবে। ভেন্যু হলো মিরপুর।'
 
নানান শর্ত জুড়ে দিয়েই বাংলাদেশ সফর করবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। শর্তানুসারে সবগুলো ম্যাচ হবে একটি ভেন্যুতে। বিমানবন্দরে থাকবে না ইমিগ্রেশন। পাঁচ তারকা হোটেল সোনারগাঁওকে প্রস্তুত রাখা হবে অ্যারন ফিঞ্চদের জন্য। তারা থাকাকালীন সময়ে এই হোটেলের সুইমিংপুলও ব্যবহার করতে পারবে না অন্য কেউ। 

অজিদের ঘোষিত টি-টোয়েন্টি স্কোয়াড
অ্যারন ফিঞ্চ, অ্যাস্টন অ্যাগার, মোয়াজেস হেনরিকেস, মিচেল মার্শ, মিচেল স্টার্ক, বেন ম্যাকডারমট, রাইলে মেরিডিথ, জশ ফিলিপে, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, নাথান অ্যালিস , জস হ্যাজেলউড, তানভীর সাঙ্ঘা, মিচেল সুয়েপসন, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।

এএ

এ সম্পর্কিত আরও পড়ুন