আর্কাইভ থেকে বলিউড

টুইটারে ফিরলেন কঙ্গনা

বিদ্বেষ ছড়ানোর অভিযোগে ২০২১ সালে আজীবনের জন্য টুইটার থেকে নিষিদ্ধ হয়েছিলেন বলি পাড়ার কঙ্গনা রণৌত। কিন্তু দুই বছর না যেতেই এই বলিউড নায়িকার ওপর থেকে নিষেধাজ্ঞা তুলে নেয়া হয়েছে।

বিগত কয়েক বছর ধরেই নানা ধরনের বিষয়ে নানা মন্তব্য করে লাইমলাইট কেড়ে নিয়েছেন কঙ্গনা। টুইটারে তার অ্যাকাউন্ট সাসপেন্ড হওয়ার আগে ছবি থেকে রাজনীতি-ধর্ম নিয়েই তিনি সেখানে মন্তব্য করেছিলেন।

কঙ্গনা

টুইটারে ব্রাত্য হওয়ার পর অভিনেত্রীর আবির্ভাব ঘটে ইনস্টাগ্রামে। সেই সামাজিক মাধ্যম মারফতই জনসংযোগ তৈরি করেন কঙ্গনা।

টুইটার অ্যাকাউন্ড ফিরে পেয়েই নিজের একাউন্টে কঙ্গনা লিখলেন, ‘‘এখানে ফিরে এসে ভাল লাগছে।’’ কেউ কেউ বলছেন, কুইন ফিরেছেন। এছাড়াও নিজের টুইটার একাউন্টে প্রকাশ করছেন নিজের মুক্তিপ্রতীক্ষিত ‘এমার্জেন্সি’ সিনেমার টুকরো টুকরো ভিডিও।

কেবল অভিনয় নয়, ‘এমার্জেন্সি’ ছবিটির পরিচালনা ও প্রযোজনাও করছেন কঙ্গনা। এই ছবিতে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে তাকে।

কঙ্গনা

চলতি বছরে মুক্তি পেতে চলেছে কঙ্গনার ছবি ‘ইমার্জেন্সি’। ছবির প্রযোজনা, পরিচালনা থেকে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয়— সব ভূমিকাতেই তিনি নিজে। জয়ললিতার পরে এ বার আরও এক রাজনীতিকের চরিত্রে ফিরছেন বলিউড অভিনেত্রী। ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর জীবন অবলম্বনে তৈরি ছবি ‘ইমার্জেন্সি’তে ইন্দিরা গান্ধীর চরিত্রে দেখা যাবে কঙ্গনাকে। গুরুত্বপূর্ণ এ চরিত্রটি পর্দায় ফুটিয়ে তুলতে বেশ পরিশ্রম করতে হয়েছে এ অভিনেত্রীকে।

একাধিক বাধা-বিপত্তির সম্মুখীন হয়েও ছবির শুটিং ভাল ভাবে শেষ হয়েছে। টুইটারে ফিরে এসে সেই খবর সবার সঙ্গে ভাগ করে নেন কঙ্গনা। হলিউড থেকে নিয়ে এসেছিলেন নামজাদা মেকআপ আর্টিস্ট।

কঙ্গনা

নিজের ইন্দিরা হয়ে ওঠার প্রতিটি ধাপ তিনি শেয়ার করেছেন নেট দুনিয়ায়। জানিয়েছেন হালহকিকত। তবে সিনেমাটিকে ইন্দিরা গান্ধীর বায়োপিক বলতে চান না তিনি। এদিকে জানা গেছে, সিনেমাটি নির্মাণ করতে সম্পত্তি বন্ধক রেখেন অভিনেত্রী।

And it’s a wrap !!! Emergency filming completed successfully… see you in cinemas on 20th October 2023 … 20-10-2023 🚩 pic.twitter.com/L1s5m3W99G

— Kangana Ranaut (@KanganaTeam) January 24, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন