আর্কাইভ থেকে ক্রিকেট

পাকিস্তানি ক্রিকেটারদের বিপিএল ছাড়ার নির্দেশ পিসিবির

বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে এবারের আসরে বিদেশিদের মধ্যে সব থেকে বেশি ক্রিকেটার পাকিস্তানের। তাদের কারনেই জমে উঠেছে বিপিএলের নবম আসর।

ব্যাটিং কিংবা বোলিংয়ে সব জায়গাতেই দাপট দেখাচ্ছেন পাকিস্তানিরা। কিন্তু টুর্নামেন্ট মধ্য খানেই এলো খারাপ খবর। বিপিএলের ছেড়ে তাদেরকে দেশে ফিরে যাওয়ার নির্দেশ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)

 

মূলত আগামী ১৩ ফেব্রুয়ারি থেকে মাঠে গড়াবে পাকিস্তান সুপার লিগের (পিএসএল) অষ্টম আসর। তাই ফ্র্যাঞ্চাইজিগুলো চায় তাদের খেলোয়াড়রা পিএসএলের জন্য প্রস্তুতি শুরু করুক।

 

পাকিস্তানের কিছু সংবাদমাধ্যম তথ্যটি নিশ্চিত করেছে । তাদের তথ্য অনুযায়ী পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ফ্র্যাঞ্চাইজিগুলোর সঙ্গে চুক্তি করা খেলোয়াড়দের আগামী ২ ফ্রেব্রুয়ারির মধ্যে দেশে ফিরে আসার নির্দেশ দেয়া হয়েছে।

যদিও এর আগে খেলোয়াড়দের আগামী ৮ ফ্রেব্রুয়ারি পর্যন্ত অনুমোদন দেয়া হয়েছিল কিন্তু হঠাৎ ফ্রাঞ্চাইজিগুলোর আবেদনের পরিপ্রেক্ষিতে আরো একটু আগেই তাদের দেশে ফিরতে বলা হয়েছে। ফ্র্যাঞ্চাইজিগুলো চায় তাদের খেলোয়াড়রা পিএসএলের জন্য প্রস্তুতি শুরু করুক।

 

উল্লেখ্য,বিপিএলে নবম আসরে পাকিস্তানের বেশ কিছু তারকা ক্রিকেটার খেলা জমিয়ে তুলছেন। তাদের মধ্যে হারিস রউফ,নাসিম শাহ, ইফতিখার আহমেদ, আজম খান, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ নওয়াজ, খুশদিল শাহ সহ রয়েছেন আরও কয়েকজন।

এ সম্পর্কিত আরও পড়ুন