আর্কাইভ থেকে ফুটবল

অ্যান্টনি মাঠে থাকায় আমরা জয় পাচ্ছি: টেন হ্যাগ

আয়াক্স থেকে ৮৫ মিলিয়ন পাউন্ড রেকর্ড দামে ব্রাজিলিয়ান রাইট উইঙ্গার অ্যান্টনিকে দলে ভিড়িয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। ক্লাবের হয়ে প্রথম তিন ম্যাচে গোল করে দামের প্রমাণ দিতে শুরু করেন ২২ বছর বয়সী এই ফুটবলার।

 

কিন্তু গেল কয়েক ম্যাচ থেকে সেরা ছন্দে দেখা যাচ্ছে না অ্যান্টনিকে। বিশেষ করে সবশেষ আর্সেনালের সঙ্গে হারের পর তাকে নিয়ে হয়েছে বেশ সমালোচনা। রেকর্ড দামের কতোটুকু প্রতিদান তিনি দিতে পেরেছেন এ নিয়ে উঠেছে প্রশ্ন।

 

তবে ম্যানইউ কোচ এরিক টেন হ্যাগ মনে করছেন, গোল না পেলেও অ্যান্তোনি প্রভাব রাখছেন মাঠে। তিনি মাঠে থাকায় জয় পাচ্ছে রেড ডেভিলসরা।

তিনি বলেন, ‘"যখন সে খেলছে, দল জিতছে এবং এটি ইতিমধ্যেই একটি বার্তা দেয় যে আমি মনে করি সে কতটা ভাল পারফর্ম করছে। সে আরও ভাল করতে পারে, আমি উন্নতির জন্য জায়গা দেখতে পাচ্ছি। আপনারা হয়তো খেয়াল করেছেন, আমরা তাকে আরও সরাসরি খেলাতে চাচ্ছি এবং খেলায় বেশি যুক্ত করছি। সে মাঠে থাকলে দল ভালো খেলছে, এটা একটি ভালো দিক।’

আরও পড়ুনঃ নতুন আইপিএলে নেই কলকাতা

অন্ট্যনির প্রতিভা অনুযায়ী তার আরও ভালো খেলা উচিত মনে করে হ্যাগ বলেন, "আমি মনে করি সে ইতিমধ্যে উন্নতি করেছে। সে তার প্রথম তিন ম্যাচে গোল করেছে এবং সে এভারটন এবং চার্লটনের বিপক্ষে গোল করেছে। তবে আমি মনে করি তার সামর্থ্য, প্রতিভা দিয়ে সে আরও বেশি কিছু করতে পারে। দলে তার ভালো অবদান রয়েছে।"

আরও পড়ুনঃ পাকিস্তানি ক্রিকেটারদের বিপিএল ছাড়ার নির্দেশ পিসিবির

এ সম্পর্কিত আরও পড়ুন