আর্কাইভ থেকে এশিয়া

৭০ বছরের শ্বশুর বিয়ে করলেন ২৮ বছরের পুত্রবধূকে

পুত্রবধূকে বিয়ে করলেন ৭০ বছর বয়সী শ্বশুর। এই ঘটনা ভরাতের উত্তরপ্রদেশের গোরক্ষপুরের। এই বিয়ের ভিডিও ইতোমধ্যেই ভাইরাল হতে শুর করেছে। জানা গেছে, ওই মহিলার বয়য় ২৮ বছর। স্থানীয় এক মন্দিরে গিয়ে এই বিয়ে সম্পন্ন করেছেন তারা। দু'জনের সম্মতিতেই এই বিয়ে হয়েছে, কোনও অভিযোগ এই বিয়ে নিয়ে পুলিশের কাছে আসেনি।

গোরক্ষপুরের বড়হলগঞ্জ এলাকার বাসিন্দা ৭০ বছর বয়সী কৈলাস যাদব। একককালে এলাকায় বড়হলগঞ্জ থানার চৌকিদার হিসাবে কর্মরত ছিলেন তিনি। আর তিনিই সদ্য স্থানীয় মন্দিরে নিজের ছোট ছেলের স্ত্রীর সঙ্গে বিয়ে করেন।

জানা গেছে, ১২ বছর আগে কৈলাস যাদবের স্ত্রীর মৃত্যু হয়। তারপর থেকেই তিনি কার্যত নিঃসঙ্গ হয়ে পড়েন। এদিকে, ছোট ছেলেও কয়েক বছর আগে মারা যান। তারপর থেকে ছেলের বিধবা স্ত্রী থাকতেন শ্বশুরবাড়িতে। সদয় কৈলাস যাদবের পুত্রবধূর অন্যত্র বিয়ের কথা চলছিল। তারপরই আচমকা তাকে বিয়ে করে নেন কৈলাস যাদব। ঘটনা নিয়ে পাড়াপড়শির মধ্যে যেমন আলোচনা রয়েছে, তেমনই বিয়ের ছবি সোশয়াল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে।

পরিজন বা প্রতিবেশীরা বলছেন, কাউকে কিছু না জানিয়েই পুত্রবধূকে বিয়ে করে নেন কৈলাস যাদব। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতেই তাদের বিয়ে সম্পর্কে অনেকেই জানতে পারেন। ফলে এলাকা জুড়ে আলোচনা তুঙ্গে ওঠে।

পুলিশ জানিয়েছে, ঘটনার তদন্ত করা হবে। এর আগে ২০২১ সালে এমন এক ঘটনা সামনে আসে। যেখানে ব্যক্তি জানতে পারেন তার প্রাক্তন স্ত্রী তার বাবাকে বিয়ে করেছেন, এবং তাদের সন্তান অর্থাৎ তার ‘ভাই’ও রয়েছে। ঘটনা ঘিরে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন