আর্কাইভ থেকে করোনা ভাইরাস

আইসোলেশনে ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন

আইসোলেশনে রয়েছেন ব্রিটিশ রাজবধু ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটন। সম্প্রতি করোনায় আক্রান্ত শনাক্ত হওয়া একজনের সংস্পর্শে আসার কারণে স্বেচ্ছায় আইসোলেশনে গেছেন তিনি। কেট এখন কারো সঙ্গে মেলামেশা করছেন না।

ব্রিটিশ গণমাধ্যমগুলো জানায়, কেনসিংটন প্যালেসের এক মুখপাত্র বলেছেন, গেল সপ্তাহে একজনের সংস্পর্শে এসেছিলেন ডাচেস অব ক্যামব্রিজ। পরে ওই ব্যক্তি করোনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হয়েছেন। তারপরই আইসোলেশনে যান কেট।

কেনসিংটন প্যালেসের ওই মুখপাত্র আরও জানান, ‌‌রাজবধূ কেট মিডলটনের শরীরে এখনো করোনাভাইরাসের কোন উপসর্গ দেখা যায়নি। তবে সংশ্লিষ্ট সব সরকারি নির্দেশনা মেনে চলছেন তিনি এবং নিজের ঘরে আইসোলেশনে রয়েছেন।

সবশেষ গেল শুক্রবার কেটকে প্রকাশ্যে দেখা গেছে। ওইদিন উইম্বলডনের একটি জাদুঘরে গিয়ে লোকজনের সঙ্গে কথা বলেছেন তিনি। একইদিনে সাবেক টেনিস তারকা টিম হেনম্যানের সঙ্গে বসে জেমি ম্যুরের ডাবলও দেখেছেন এই ব্রিটিশ রাজবধূ।

গেল বসন্তে কোভিডে আক্রান্ত হন ডিউক অব ক্যামব্রিজ ও কেটের স্বামী প্রিন্স উইলিয়াম। এতে বেশ ভালোই অসুস্থ হন তিনি। পড়েন শ্বাসঃপ্রশ্বাসের কষ্টে। একই সময়ে করোনায় আক্রান্ত হন উইলিয়ামের বাবা প্রিন্স অব ওয়েলস প্রিন্স চার্লসও।  

 

এসএন

এ সম্পর্কিত আরও পড়ুন