আর্কাইভ থেকে দেশজুড়ে

নরসিংদীতে ৩ ভুয়া ডেন্টাল ডাক্তার গ্রেপ্তার

নরসিংদীর বেলাব হতে তিন ভুয়া ডেন্টাল ডাক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব- ১১। শুক্রবার দিবাগত রাতে উপজেলা নারায়নপুর বাসস্ট্যান্ড হতে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার (১০ জুলাই) বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানায় র‌্যাব । গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- নরসিংদীর রায়পুরা উপজেলার লক্ষীপুর গ্রামের আব্দুল্লাহ ফারুকের স্ত্রী রেহেনুমা সিদ্দিকা ঝর্ণা (৩৩), বেলাবোর  চরলক্ষীপুর গ্রামের হাসান আলীর ছেলে মোঃ খাইরুল ইসলাম মোল্লা (৩৪) এবং  কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার জগন্নাথপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান রুমেল (২৬)। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত তিন জন দীর্ঘদিন ধরে বেলাবোর  নারায়ণপুর বাসস্ট্যান্ড এলাকায় নিজেদের ডাক্তার ও ডেন্টিস্ট পরিচয়ে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন। এরমধ্যে গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১ নরসিংদীর একটি আভিযানিক দল ৯ জুলাই রাত সাড়ে নয়টার দিকে অভিযান চালায় তাদের ডেন্টাল হলগুলোতে।

এরমধ্যে মা মেডিকেল হল এন্ড ডেন্টাল কেয়ার হতে রেহেনুমা সিদ্দিকা ঝর্ণা,  সেবা ডেন্টাল কেয়ার হতে মোঃ খাইরুল ইসলাম মোল্লা, সালেহা ডেন্টাল কেয়ার হতে মেহেদী হাসান রুমেলকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে রেজিঃ বিহীন চিকিৎসার প্যাড, ভূয়া ডাক্তার নামীয় সীল, ভিজিটিং কার্ড, মোবাইল, টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ নরসিংদীর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মো: তৌহিদুল মবিন খান বলেন, তারা একাডেমি সার্টিফিকেটধারী কিংবা নিবন্ধনকৃত ডাক্তার বা ডেন্টিস্ট না হয়েও নিজেদেরকে ডাক্তার এবং ডেন্টিস্ট পরিচয় দিয়ে রোগীদের সহিত মিথ্যা ভূয়া পদবী ও পরিচয় দিয়ে প্রতারণমূলক ভাবে অর্থ গ্রহণ করে তাদের জীবনকে হুমকির মুখে ফেলছিল। ইতোমধ্যে তাদের বিরুদ্ধে বেলাব থানায় মামলা দায়ের করা হয়েছে। 

এ সম্পর্কিত আরও পড়ুন