আর্কাইভ থেকে বাংলাদেশ

প্রেমিক বিয়ে করছে, গেটের বাইরে প্রেমিকার আহাজারি

টানা তিন বছরের সম্পর্ক। প্রেমিকাকে না জানিয়ে হঠাৎই অন্য মেয়েকে বিয়ে করতে যাচ্ছে প্রেমিক। খবর পেয়ে প্রেমিকের বাড়িতে ছুটে যায় তরুণী। প্রেমিকের সঙ্গে একটু দেখা করার জন্য অনেক অনুনয়-বিনয় করলেও গেটের ভেতরে ঢুকতে দেওয়া হয়নি। তাই গেটের বাইরে দাঁড়িয়ে আহাজারি করতে থাকে ওই নারী।

ভারতের মধ্যপ্রদেশের হোশঙ্গাবাদে ঘটনাটি ঘটেছে। এ ঘটনার একটি ভিডিও নেটমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, সম্প্রতি হোশঙ্গাবাদের কোঠীবাজারের কামাখ্যা গার্ডেনে একটি বিয়ের আয়োজন করা হয়। হঠাৎ সেখানে হাজির হয় এক তরুণী। বাবু বাবু বলে কাতর স্বরে কাউকে ডাকতে শুরু করে সে।

পরে মূল ফটক টপকে ভেতরে ঢোকার চেষ্টা করে। কিন্তু কয়েকজন এসে তাকে ঠেলে বাইরে বের করে মূল ফটকটি ভেতর থেকে বন্ধ করে দেয়।

এরপর লোহার গেট ধরে ঝাঁকাতে থাকে ওই তরুণী। কাতর স্বরে বলতে থাকে, একবার আমার বাবুকে ডেকে দিন। একটিবারের জন্য ডেকে দিন। আমি শুধু একবার কথা বলতে চাই।

কয়েকবার হাত ধরে টেনেহিঁচড়ে তাকে সরানোর চেষ্টা করে অনেকে। কিন্তু নাছোড়বান্দা তরুণী জানিয়ে দেয়, বাবুর সঙ্গে দেখা না করে একচুলও নড়বে না সে।

একপর্যায়ে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশই তরুণীকে সরিয়ে নিয়ে যায়।

ওই তরুণী পুলিশকে জানায়, প্রেমিক অন্য কাউকে বিয়ে করছে তাতে তার আপত্তি নেই। কিন্তু তাকে তা জানানো উচিত ছিল। এতদিনের সম্পর্ক সত্ত্বেও কেন তার সঙ্গে এমন আচরণ করলো, শুধু তার উত্তর চাই।

ওই তরুণীর বয়ান শোনে হোশঙ্গাবাদ কোতোয়ালি থানার এসআই শ্রদ্ধা রাজপুত। তাকে আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শও দেন। কিন্তু ওই তরুণী সাফ জানিয়ে দেয়, প্রেমিককে থানা পুলিশের চক্করে ফাঁসাতে চায় না সে। তার পর নিজেই বাড়ি ফিরে যায়।

 

এসএন

এ সম্পর্কিত আরও পড়ুন