আর্কাইভ থেকে অপরাধ

নওগাঁয় পুকুর থেকে এক মোয়াজ্জিনের লাশ উদ্ধার

নওগাঁ সদর উপজেলার চকচাঁপাই এলাকায় একটি পুকুর থেকে হাত বাঁধা অবস্থায় এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১৩ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে মেসার্স সীমানা ব্রিকস নামের একটি ইটভাটার পাশের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তির নাম কুদ্দুস হোসেন (৫২)। তিনি উপজেলার শৈলগাছী ইউনিয়নের চকচাঁপাই গ্রামের মৃত মজি মন্ডলের ছেলে। পেশায় কুদ্দুস হোসেন স্থানীয় মসজিদের মোয়াজ্জিনের দ্বায়িত্বে ছিলেন।

স্বজনরা জানান, সোমবার বিকেল থেকে তিনি নিখোঁজ ছিলেন। শরীরের পেছনে হাত বাঁধা অবস্থায় কুদ্দুসের লাশটি পুকুরের পানিতে ভাসছিল। পুলিশের ধারণা, দুর্বৃত্তরা তাঁকে মেরে পুকুরে ফেলে দিয়েছে।

পুলিশ ও নিহত কুদ্দুসের স্বজন সূত্রে জানা যায়, গতকাল বিকেলে শৈলগাছী বাজারে যাওয়ার কথা বলে সে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি না ফেরায় স্বজনেরা তাঁকে বিভিন্ন জায়গায় খুঁজেও সন্ধ্যান পাননি। আজ সকালে সীমানা ব্রিকস ইটভাটায় কাজ করতে আসা শ্রমিকেরা ইটভাটার পাশে অবস্থিত পুকুরে লাশ ভাসতে দেখে স্বজনদের খোঁজ দেন।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, নিহত ওই ব্যক্তির লাশটি হাত মোড়া (শরীরে পেছনে বাধা) অবস্থায় পাওয়া যায়। এ ছাড়া তার ডান পাশের চোখে পাশে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাঁকে মারধর করে হাত বেঁধে তাঁর লাশটি পুকুরে ফেলে দেয়। লাশটি উদ্ধার করে নওগাঁ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকারীদের শনাক্ত করতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। দ্রুতই হত্যাকারীদের গ্রেপ্তার করা সম্ভব হবে বলে আশা করছি।’

এ সম্পর্কিত আরও পড়ুন