আর্কাইভ থেকে বলিউড

জাহ্নবীর ‘ভাইয়া’ ডাকে অর্জুন কাপুরের আপত্তি

ভাইয়া ডাক নিয়ে আপত্তি তুলেছেন বলিউডের জনপ্রিয় কাপুর ফ্যামিলির সদস্য অভিনেতা অর্জুন কাপুর। তাও আবার নিজের সৎ বোন জাহ্নবী কাপুরের ভাইয়া ডাকে তার এই আপত্তি।

সম্প্রতি অর্জুন কাপুর ও জাহ্নবী কাপুরের একটি পোস্টে তোলপাড় শুরু হয়েছিল নেট ‍দুনিয়ায়। পোস্টটিকে ঘিরে শুরু হয় নানা জল্পনা-কল্পনা। এতে অনেকেই প্রশ্ন তোলেন তবে কী বড় পর্দায় জুটি হয়ে আসছেন অর্জুন-জাহ্নবী?

এই যখন পরিস্থিতি তখন নতুন করে আলোচনার সৃষ্টি করলেন অর্জুন কাপুর। তিনি জানালেন, জাহ্নবী তাকে ‘অর্জুন ভাইয়া’ বলে ডাকলে শুনতে অদ্ভুত লাগে তার, একটু হলেও অস্বস্তি হয়।

বিখ্যাত অনুষ্ঠান ‘কফি উইথ করণ’র একটি পর্বে এসে জাহ্নবী কাপুর ‘অর্জুন ভাইয়া’ বলে সম্বোধন করেন অর্জুনকে। সেখানেই অর্জুন তার জবাবে বলেন, ‘ভাই অর্জুন! ব্যাপারটা কেমন ধর্মীয় শব্দের মতো শোনায়।’

অর্জুন বলেন, ‘এ ছাড়াও অর্জুন ভাইয়া শব্দটা আমার বিশেষ ভালো লাগে না, কেমন যেন অদ্ভুত লাগে। কারণ অংশুলা আমাকে শুধু ভাই বলে ডাকে, সেটাও আমার ভালো লাগে না। আর অর্জুন ভাইয়া! এই শব্দটা একদম নতুন আমার কাছে।’

অর্জুন আরও জানান, তাকে কী বলে ডাকতে হবে সেটা তিনি কখনোই জাহ্নবীকে বলে দেননি। জাহ্নবী নিজে থেকেই অর্জুনকে ভাইয়া বলে ডাকে।

২০১৮ সালে মারা যান বলিউডের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবী। এরপরই বাবার দ্বিতীয় স্ত্রী শ্রীদেবীর সন্তান জাহ্নবী ও খুশি কাপুরের সঙ্গে যোগাযোগ বাড়ান অর্জুন কাপুর ও তার বোন অংশুলা। শ্রীদেবীর মৃত্যুর আগে তাদের মধ্যে তেমন যোগাযোগ ছিল না।

এস

এ সম্পর্কিত আরও পড়ুন