আর্কাইভ থেকে আওয়ামী লীগ

হিরো আলমকে অভিনন্দন জানাই : তথ্যমন্ত্রী

হিরো আলমকে এলাকার বিপুল সংখ্যক মানুষ সমর্থন করেছেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব তো অনেক কিছু বলেন। তাই সে কি বলল না বলল তাতে কিছু আসে যায় না। তবে আমি হিরো আলমকে অভিনন্দন জানাই। কারণ সে অনেক ভোট পেয়েছে। বললেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ।

আজ রোববার (৫ ফেব্রুয়ারি) সচিবালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তথ্যমন্ত্রী এসব বলেন।

তিনি বলেন, প্রতিদিন বিএনপি নেতারা বক্তব্য দেন দেশে গণতন্ত্র নাই। বিএনপিসহ অনেকে যে বক্তব্য রাখছে তা অসাড়। তারা এই বক্তব্যর মাধ্যমে সাধারণ মানুষকে উত্তেজিত ও বিশৃঙ্খলা করার চেষ্টা করছে।

তথ্যমন্ত্রী বলেন, লন্ডনভিত্তিক সংস্থা দ্যা ইন্টেলিজেন্স ইউনিট প্রকাশিত গণতন্ত্রের সূচকে বাংলাদেশের গেলো বারের চেয়ে দুই ধাপ এগিয়ে এ বছর ৭৩ তম হয়েছে। আরও বহুধাপ এগিয়ে যেতে পারতো যদি সব বিরোধী দল গণতন্ত্রকে এগিয়ে নিতে সহযোগিতা করতো।

তিনি আরও বলেন, ইন্টেলিজেন্সের এই সূচকেই প্রমাণিত হয় বিএনপিসহ অনেকে যে বক্তব্য রাখছে তা অসাড়। বিএনপি চায় অগণতান্ত্রিক কিছু আসুক, তাহলে ঘোলা পানিতে মাছ শিকার করতে সুবিধা হয় তাদের।

হাছান মাহমুদ বলেন, জাপানকে চিঠি দিয়েছেন মির্জা ফখরুল। এ ধরনের চিঠি বিদেশি রাষ্ট্রের কাছে লেখা অসৌজন্যমূলক নয়, বরং রাষ্ট্রদোহীতার শামিল। এর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া দরকার।

এ সম্পর্কিত আরও পড়ুন