আর্কাইভ থেকে বলিউড

গ্রেপ্তার আদিল, অজ্ঞান রাখি

গেলো কিছুদিন ধরে মায়ানগরী সরগরম হয়ে আছে রাখি সাওয়ান্ত এবং তার স্বামী আদিল খানের সম্পর্ক নিয়ে। কিছু দিন আগেই মা-কে হারিয়েছেন রাখি। তারপরেই প্রকাশ্যে আসে রাখি-আদিলের সম্পর্কের তিক্ততার খবর। রাখির তোলা অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি)আটক করা হয় আদিলকে। স্বামীকে আটক করার পরই থানার বাইরে অজ্ঞান হয়ে পড়েন রাখি।

 

আদিল-রাখি

আদিলের সঙ্গে কিছু দিন আগে পর্যন্ত বেশ মাখোমাখো সম্পর্কই ছিল রাখির। বিমানবন্দর থেকে রেস্তরা- সব জায়গাতেই হাতে হাত রেখে দেখা যেত রাখিকে। কয়েক দিন আগে বিয়ের কথাও সকলকে জানান তারা। কিন্তু বিয়ের পর যে তিনি সুখী নন, সে কথাই বার বার চিত্রশিল্পীদের সামনে চিৎকার করে বলেছেন রাখি। আদিলের গ্রেপ্তারির পর থানার বাইরে কাঁদতে কাঁদতে অজ্ঞান হয়ে পড়েন রাখি।

আদিলের বিরুদ্ধে বিতর্ক উস্কে দেয়া বেশ কিছু অভিযোগ টেলিভিশনের ‘ড্রামা কুইন’-এর। আদিল দুরানির থেকে নিরাপত্তা চান, এই মর্মে ওশিয়ারা পুলিশ স্টেশনে গিয়েছিলেন রাখি সাওয়ান্ত।

রাখি সাওয়ান্ত-আদিল

‘‘আমার বাড়ির দুটো চাবির মধ্যে একটা আমার কাছে, অন্যটা আদিলের কাছে। আমি চাই না, আদিল মাঝরাতে সেই চাবি ব্যবহার করে আমার বাড়িতে ঢুকুক,’’ পুলিশের কাছে নিরাপত্তা চেয়ে এ কথা বলেন রাখি। সঙ্গে রাখির আশঙ্কা, ‘‘আদিল আর ওর গার্লফ্রেন্ড মিলে কিছু করে না বসে।’’ নিজের বিপদের কথা ভেবেই স্থানীয় পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন