আর্কাইভ থেকে বলিউড

আদিল জেলে, রাখি হাসপাতালে

সোশাল মিডিয়ায় খুবই সক্রিয় বিগ বস গার্ল রাখি সাওয়ান্ত। ব্যক্তিগত জীবন বারংবার লাইমলাইটে নিয়ে এসেছেন রাখি স্বয়ং। আদিল খান দুরানির সঙ্গে বিয়ের ছবি ইনস্টা হ্যান্ডলে শেয়ার করেছেন রাখি সাওয়ন্ত। যদিও তাঁকে স্ত্রীর মর্যাদা দিতে নারাজ ছিলেন আদিল। পরে অবশ্য চাপের মুখে রাখির সঙ্গে বিয়ের কথা স্বীকার করে নেন আদিল খান দুরানি। কিন্তু, সম্প্রতি স্বামীর সঙ্গে ছাড়াছাড়ির পর আদালতে গেছে বিষয়টি।

প্রতি দিন সামনে আসছে তাদের নতুন নতুন তথ্য। বিচ্ছেদ ঘোষণার পরে আদিলের বিরুদ্ধে অভিযোগের পাহাড় গড়ে তুলছেন রাখি। পরকীয়ার অভিযোগ করেছিলেন আগেই। এ বার আদিলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ শানাচ্ছেন টেলি তারকা। রাখির দায়ের করা অভিযোগের ভিত্তিতে ৭ ফেব্রুয়ারি গ্রেপ্তার করা হয় আদিল খান দুরানিকে। ৮ ফেব্রুয়ারি অন্ধেরি আদালতে পেশ করা হয় তাকে। পারিবারিক বিরোধের অভিযোগে আপাতত পুলিশি হেফাজতে আদিল।

বুধবার আদালত থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হন রাখি। আদিলের জামিন নিয়ে প্রশ্ন করা হলে রাখি বলেন, ‘‘ওঁর জামিন হয়নি, ওঁকে সোজা জেলে পাঠানো হয়েছে।’সব প্রমাণ আদালতে পেশ করা হয়েছে, পুলিশ নিজের কাজ করছে, মুম্বাই পুলিশের উপর আমার ভরসা আছে।’

আদালত থেকে বেরিয়ে স্বাস্থ্যপরীক্ষার জন্য হাসপাতালের উদ্দেশে রওনা দেন রাখি।

আদিলের বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ তোলেন রাখি সবন্ত। আদিল নাকি তাকে প্রাণে মেরে ফেলে দেয়ারও হুমকি দিয়েছিলেন।

 

এ সম্পর্কিত আরও পড়ুন