আর্কাইভ থেকে বিনোদন

সিড-কিয়ারার পর এবার আংটি বদল কৃতি-প্রভাসের!

বলিপাড়ায় এখন শুধুই বিয়ের গুঞ্জনে সরব। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) জয়সলমেরে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ মলহোত্র ও কিয়ারা আদভানী। অনুষ্ঠিত হয়েছে বিয়ের নানা অনুষ্ঠান। সূর্যগড় প্রাসাদে তো বটেই, মায়ানগরীতেই বিয়ের খবরে হইহই পড়ে গিয়েছে।

আর এবারের খবর, আংটিবদল করতে চলেছেন আরও এক আলোচিত জুটি। বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন ও দক্ষিণী তারকা প্রভাস। ‘আদিপুরুষ’ ছবিতে একসঙ্গে কাজ করার পর থেকেই তাদের প্রেমের গুঞ্জন তুঙ্গে। খুব শীঘ্রই নাকি আংটিবদল করতে চলেছেন এ জুটি।

‘‘আগামী সপ্তাহেই মালদ্বীপে আংটি বদল করতে চলেছেন কৃতি শ্যানন ও প্রভাস।’’ টুইট করে দাবি জনৈক সিনে-সমালোচক উমের সন্ধুর। আংটিবদলের খবর দিয়ে আলোচিত জুটিকে সমাজমাধ্যমে শুভেচ্ছাবার্তাও জানান তিনি।

কৃতি-প্রভাস

যদিও কৃতি ও প্রভাসের সম্পর্কের এ গুঞ্জন কতটা সত্যি, তা নিয়ে ধোঁয়াশা থেকেই যাচ্ছে। ‘আদিপুরুষ’ ছবিতে কাজ করার সময় থেকে কৃতি ও প্রভাসের প্রেমের চর্চার সূত্রপাত। গুঞ্জন সত্ত্বেও কখনও জনসমক্ষে সম্পর্কের কথা স্বীকার করেননি দু’জনের কেউই। কৃতিকে এ নিয়ে প্রশ্ন করা হলে তিনি সাফ জানান যে তিনি সিঙ্গল। সম্পর্কের বিষয়ে মুখ খোলেননি প্রভাসও।

তবে প্রেমের গুঞ্জন তাতে থেমে থাকেনি। গেলো বছর ‘ভেড়িয়া’ ছবির প্রচারে গিয়ে কৃতির প্রেমের কথা প্রায় ফাঁস করে দিয়েছিলেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। করণ জোহর বরুণকে বলেছিলেন, বলিউডের এমন নায়িকাদের নাম বলতে যারা সিঙ্গল। বরুণের সেই তালিকায় নাম ছিল না কৃতির। বরুণকে প্রশ্ন করায় তিনি মজার ছলে উত্তর দেন, ‘‘কৃতির নাম অন্য কারও মনে আছে, যিনি এখন মুম্বইয়ে নেই, দীপিকার সঙ্গে শুটিংয়ে ব্যস্ত রয়েছেন।’’ বরুণ যে প্রভাসের দিকেই ইঙ্গিত করছেন, তা বুঝতে সময় লাগেনি অনুরাগীদের।

BREAKING NEWS: #KritiSanon & #Prabhas will get engaged next week in Maldives 🇲🇻!! So Happy for them.

— Umair Sandhu (@UmairSandu) February 5, 2023

এ সম্পর্কিত আরও পড়ুন