আর্কাইভ থেকে বিনোদন

স্বামী আদিলের বিরুদ্ধে নগ্ন ভিডিও বানিয়ে বিক্রির অভিযোগ রাখির

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত স্বামীর বিরুদ্ধে একের পর এক বিস্ফোরক অভিযোগ করেই যাচ্ছেন। এবার স্বামীর বিরুদ্ধে নগ্ন ভিডিও তৈরি করে তা প্রকাশের অভিযোগ তুলেছেন এই অভিনেত্রী। কয়েকদিন আগে রাখির অভিযোগের ভিত্তিতে স্বামী আদিল দুরানিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে তাকে আর্থার রোড জেলে রাখা হয়েছে। আগেই আদিলের বিরুদ্ধে যৌন হেনস্থা এবং আর্থিক বিষয় অভিযোগ তুলেছেন রাখী।

সম্প্রতি রাখী সাওয়ান্ত বলেন, আদিল আমার নগ্ন ভিডিও তৈরি করেছে। আর তা লোকজনের বিক্রিও করে দিয়েছে। সাইবার ক্রাইম বিভাগের কাছে  অভিযোগ এটাই। আর এবার ও তৃতীয়বারের জন্য তনুকে বিয়ে করতে চাইছে আদিল।

রাখি স্থানীয় গণমাধ্যমের কাছে এ প্রসঙ্গে বলেন, আমি আদালতে এসেছি নিজের কথা বলতে। আদিলের জামিন পাওয়া উচিত নয়। আমি আমার মেডিকেল টেস্ট করিয়েছি। এবং সমস্ত তথ্য এবং প্রমাণ ওশিয়ারা পুলিশের কাছে জমা দিয়েছি। আমি বিচারকের কাছে বিচার চাইতে এসেছি।

রাখি আরও বলেন, আদিল আমার উপর অত্যাচার করেছে, আমার সঙ্গে প্রতারণা করেছে। আমি চাই না ও জামিন পাক। আমি ওকে আমার ব্যাংক স্টেটমেন্টও দিয়েছি। ও আমার কাছ থেকে ওটিপিও নিয়েছে। আর তার মাধ্যমে আমার টাকা চুরি করেছে। ও আমার বিশ্বাস ভেঙেছে।’

উল্লেখ্য, চলতি বছর সবাইকে চমকে দিয়ে বলিউড অভিনেত্রী রাখী সাওয়ান্ত জানান যে, তিনি তার প্রেমিক আদিল দুরানিকে বিয়ে করেছেন। শুধু তাই নয়, তিনি যে অনেকদিন আগেই বিয়ে করেছেন, এবং তা স্বামীর কথাতেই এতদিন গোপন রেখেছেন, সে কথাও জানান।

 

 

এ সম্পর্কিত আরও পড়ুন