আর্কাইভ থেকে বলিউড

এ কোন বার্তা দিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

ভালোবাসার সপ্তাহে আচমকা চমকে দেয়া পোস্ট অঙ্কুশ হাজরার। ‘বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না’, প্রেমিকা ঐন্দ্রিলার সঙ্গে ঘনিষ্ঠ ছবি শেয়ার করে এমন কথাই লিখেছেন তিনি। আর তাতেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে।

টলিউড তারকাদের সচরাচর এ ভাবে দেখা যায় না। দু’চোখ বন্ধ। ঠোঁটে ঠোঁট মিশেছে একে অপরের। শনিবার দুপুরে আদুরে ছবি পোস্ট করলেন অভিনেতা অঙ্কুশ। কোলে বসে তার প্রিয়তমা ঐন্দ্রিলা। বহু বছরের সম্পর্ক তাদের। প্রেমের সপ্তাহে ভালেঅবাসার মানুষের উদ্দেশে লিখলেন এক মিষ্টি পোস্ট।

অঙ্কুশ আর ঐন্দ্রিলার বিয়ে কবে হবে, তা নিয়ে বহুদিন ধরেই নানা গুঞ্জন টলিপাড়ায়। এমনকী, অঙ্কুশ ও ঐন্দ্রিলার অনুরাগীরাও তাদের বিয়ের জন্য অধীর আগ্রহে বসে আছেন। তবে চুটিয়ে প্রেম করলেও, এই তারকা জুটি নিজেদের বিয়ের বিষয় নিয়ে এতদিন স্পষ্টভাবে কিছু জানাননি। সোমবার নিজের ও ঐন্দ্রিলার চুম্বনের একটি ছবি আপলোড করেন অঙ্কুশ। আর তার ক্যাপশনে লেখেন, “কিছু বিশেষ কারণে বিয়েটা হবে কি না জানি না। কিন্তু এই ১৪ই ফেব্রুয়ারি আমাদের সম্পর্কের ১৩ বছর পূর্ণ হবে। আমার জন্মদিনে এর থেকে বড় উপহার আর কী-ই হতে পারে? বাকিটা ব্যক্তিগত।’

অঙ্কুশের এই পোস্টেই শোরগোল পড়ে গিয়েছে। তাহলে কি অভিনেতার বিয়ে এর মধ্যেই হওয়ার কথা ছিল? বিয়েটা কি স্থগিত হয়ে গেল? কী এমন কারণ? এমন প্রশ্ন তুলছেন অনুরাগীরা। অনেকে আবার সমস্ত কিছু ভুলে প্রিয় তারকাকে বিয়েটা করে ফেলার পরামর্শ দিয়েছেন।

বিয়ের ইঙ্গিত দিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করে নজর কেড়েছিলেন অঙ্কুশ। এমনকী, নায়ককে প্রশ্ন করায় বিয়ের ব্যাপারে ধোঁয়াশাই রেখে যান। তারপর প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত ‘লাভ ম্যারেজ’ সিনেমার ফার্স্টলুক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। বোঝা যায়, রিয়েল নয়, রিল লাইফের ‘লাভ ম্যারেজ’-এর কথা বলেছিলেন অভিনেতা। এবারও কি তেমন কিছু ঘটতে চলেছে? তা ভবিষ্যতেই জানা যাবে।

A post shared by Ankush (@ankush.official)

এ সম্পর্কিত আরও পড়ুন