আর্কাইভ থেকে দেশজুড়ে

বরিশালে করোনায় নারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারী ম্যাজিস্ট্রেটের মৃত্যু হয়েছে। মৃত মোসম্মৎ সানিয়া আক্তার (২৮) ঝালকাঠী জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ছিলেন। 

বুধবার (২৮ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে  বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সানিয়া আক্তার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার হোগলাকান্দা গ্রামের আব্দুর রশিদের মেয়ে ও ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এইচএম ইমরানুর রহমানের স্ত্রী ছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম।

শেবাচিম হাসপাতালের সহকারী পরিচালক ডা. মনিরুজ্জামান শাহীন জানান, গত ১২ জুলাই সানিয়া আক্তার ও তার স্বামী ঝালকাঠির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কে এইচ এম ইমরানুর রহমান করোনায় আক্রান্ত হন। পরবর্তিতে সানিয়া আক্তারের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ১৬ জুলাই রাত ৭টা ৩০ মিনিটে শের-ই-বাংলা মেডিকের কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার (২৮ জুলাই) সকালে সানিয়া আক্তারের মৃত্যু হয়।

ঝালকাঠি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হিসাবরক্ষণ কর্মকর্তা আরিফুর রহমান খান জানান, মরহুমার লাশ প্রথমে তার বাবার বাড়ি নারায়ণগঞ্জে নেয়া হবে। পরে তার স্বামী ইমরানুর রহমানের বাড়ি মুলাদীতে দাফন করা হবে।

মুনিয়া

এ সম্পর্কিত আরও পড়ুন