Bayanno Tv
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
×

লকডাউনে বিয়ের আয়োজন, জরিমানা গুনলেন কনের বাবা

  কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি ৩০ জুলাই ২০২১, ১৬:৫৮

লকডাউনে বিয়ের আয়োজন, জরিমানা গুনলেন কনের বাবা

লকডাউন অমান্য করে বিয়ের আয়োজন করায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে কনের বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেলে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামে অভিযান চালিয়ে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও ) সুমন দাস।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমন দাস জানান, লকডাউনে বিধিনিষেধ অমান্য করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করায় কনের বাবাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বিয়ের অনুষ্ঠান বন্ধ করে বর পক্ষকে বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।

তিনি জানান, আমরা এই কঠোর বিধিনিষেধ পালন করার জন্য উপজেলাবাসীকে অনুরোধ করেছি, আপনারা সচেতন থাকবেন, মাক্স পড়ুন এবং ঘরে থাকুন। যেহেতু আমরা বড় ধরণের সংক্রমনের দিকে ধাবিত হচ্ছি। এটি কমিয়ে আনার জন্য একমাত্র পথ হচ্ছে ঘরে থাকা। ঘরের বাইরে বেড় হলেই জেলসহ নগদ অর্থ জরিমানা গুনতে হবে।

তিনি আরও জানান, গত ৭ দিনে উপজেলার বিভিন্ন হাট-বাজারে সরকারী বিধিনিষেধ অমান্য করায় বিয়ের অনুষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে ২৭ টি মামলা দিয়ে ৩৯ হাজার ৪ শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। এই কঠোর লকডাউন সফল ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে আমাদের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

মুনিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
শিরোনাম