Bayanno Tv
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
×

কক্সবাজারের রামুতে ২ লাখ ৫ হাজার ইয়াবা জব্দ

  বায়ান্ন ডেস্ক    ১০ সেপ্টেম্বর ২০২১, ১২:০৫

ছবি : সংগৃহীত

কক্সবাজারের রামুতে চেকপোস্টে ইজিবাইক, মাইক্রোবাস ও প্রাইভেটকারে তল্লাশি করে ২ লাখ ৫ হাজার ইয়াবা জব্দ করেছে পুলিশ। একই সঙ্গে পাচারকাজে জড়িত থাকায় আটক করা হয়েছে চারজনকে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) চারটি পৃথক অভিযান চালানো হয় বলে জানিয়েছেন রামুস্থ ৩০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল ইব্রাহীম ফারুক।

 তিনি জানান, বৃহস্পতিবার সকালে প্রথম অভিযানে একটি ইজিবাইক তল্লাশি করে যাত্রী সিটের মধ্যে এবং ব্যাটারি বক্সের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৭ প্যাকেটে ৬৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইজিবাইকসহ চালক শাহাবুদ্দিনকে (৩৯) আটক করা হয়। সে টেকনাফের নয়াবাজার গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।
 
দ্বিতীয় অভিযানে একটি মাইক্রোবাস তল্লাশি করে চালকের সিটের পেছন হতে শপিংব্যাগের মধ্যে লুকায়িত অবস্থায় ৪ কার্ডে ৪০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাইক্রোবাসসহ চালক মো. আব্দুল করিমকে (৩২) আটক করা হয়। সে টেকনাফের ফুলের ডেইল গ্রামের মৃত ওমর মিয়া ছেলে।
 
তৃতীয় অভিযানে একটি প্রাইভেটকারের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় প্রাইভেটকারসহ চালক মো. পিয়ার মোহাম্মদকে (৩২) আটক করা হয়। সে কক্সবাজার সদরের শিকদারপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে।
 
চতুর্থ অভিযানে একটি ইজিবাইক তল্লাশি করে যাত্রী সিটের মধ্যে বিশেষভাবে লুকায়িত অবস্থায় ৩ কার্ডে ৩০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইজিবাইকসহ চালক মো. ছাদেকুর রহমানকে (২১) আটক করা হয়। সে উখিয়া উপজেলার পালংখালী গ্রামের মো. মাহবুবুর রহমানের ছেলে।
 
আটককৃত আসামিদের জব্দকৃত ইয়াবা ট্যাবলেট, ইজিবাইক, প্রাইভেটকার, মাইক্রোবাস এবং মোবাইলসহ নিয়মিত মামলার মাধ্যমে রামু থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় বিজিবি কর্মকর্তা।

মুক্তা মাহমুদ 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
শিরোনাম