Bayanno Tv
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
×

জন্মসনদ দিয়েও টিকা নিতে পারবেন শিক্ষার্থীরা : শিক্ষামন্ত্রী

  বায়ান্ন অনলাইন রিপোর্ট ১৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৫

শিক্ষামন্ত্রী

করোনার টিকাগ্রহণে যাতে কোনও সমস্যা না হয় সেজন্য যে শিক্ষার্থীরা ২৭ সেপ্টেম্বরের মধ্যে সুরক্ষা অ্যাপে টিকার নিবন্ধন সম্পন্ন করে টিকা নেবেন। যাদের এনআইডি আছে তারা সরাসরি সুরক্ষা অ্যাপে টিকার নিবন্ধন সম্পন্ন করে টিকা নেবেন। আর যে শিক্ষার্থীদের এনআইডি নেই তারা জন্মসনদ ব্যবহার করে নিবন্ধন সম্পন্ন করবেন। এ ক্ষেত্রে তারা নিজ নিজ বিশ্ববিদ্যালয়ের বিপরীতে শিক্ষার্থী হিসেবে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) ওয়েবলিংকে প্রবেশ করে শিক্ষার্থী নিবন্ধন সম্পন্ন করবেন। শিক্ষার্থী নিবন্ধন সম্পন্ন করার পর সুরক্ষা অ্যাপে টিকার নিবন্ধন সম্পন্ন করবেন। বললেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

আজ মঙ্গলবার ( ১৪ সেপ্টেম্বর) ইডেন মহিলা কলেজে এক অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

ডা. দীপু মনি বলেন, যাদের জন্মসনদও নেই তারা আগে জন্মসনদ করবেন। তারপর শিক্ষার্থী নিবন্ধন সম্পন্ন করবেন। এরপর শিক্ষার্থী নিবন্ধনের পর সুরক্ষা অ্যাপে টিকার নিবন্ধন করে টিকা নিতে হবে।

মন্ত্রী বলেন, বিশ্ববিদ্যালয়গুলোর শিক্ষার্থী, শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারী সবাইকে আগামী ২৭ সেপ্টেম্বরের মধ্যে করোনা প্রতিরোধী টিকার জন্য সুরক্ষা অ্যাপে নিবন্ধন সম্পন্ন করতে হবে। নিবন্ধন সম্পন্ন হলে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে গিয়ে টিকা নিতে পারবেন তারা। স্থানীয় টিকাকেন্দ্রে গিয়েও টিকা নিতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
শিরোনাম