Bayanno Tv
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭
×

দিনের শুরুতে সড়কে প্রাণ গেলো ১৩ জনের

  বায়ান্ন ডেস্ক    ২৬ ফেব্রুয়ারি ২০২১, ১৩:০৬

সড়ক দুর্ঘটনা

শুক্রবার সকালেই সিলেট, বগুড়া ও চুয়াডাঙ্গায় সড়কে প্রাণ গেল ১৩ জনের।

বগুড়ায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার চালকসহ প্রাণ হারিয়েছেন ৪ জন। আজ শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। দু’জনের পরিচয় মিলেছে, তবে বাকি দুজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

বগুড়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, সকাল ছয়টার দিকে গাইবান্ধাগামী শাওন পরিবহনের বাসটি সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয়, এতে ঘটনাস্থলে তিন জন মারা যায়। পরে হাসপাতালে নেয়া হলে আরও একজনের মৃত্যু হয়।

এদিকে, সিলেটের রশিদপুরে এনা পরিবহন ও লন্ডন এক্সপ্রেসের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনায় ৮ জন মৃত্যুবরণ করেছেন। আজ শুক্রবার সকাল ৭টার দিকে রশিদপুর নামে স্থানে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

অন্যদিকে, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায় পাখিভ্যান উল্টে এক যাত্রীর মৃত্যু হয়েছে। নিহত যাত্রীর নাম শিপন আলী । নিহত শিপন আলী (৩৫) পাইকপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে। এসময় আহত হয়েছেন আরও দুজন। আজ শুক্রবার সকাল ৯টার দিকে আলমডাঙ্গা উপজেলার খাসকররা ভূমি অফিসের সামনে এই দুর্ঘটনা ঘটে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার পর নিহতের মৃতদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

মুনিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।