Bayanno Tv
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮
×

মালিবাগ হলি লাইফ মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে, শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

  বায়ান্ন ডেস্ক    ০২ মার্চ ২০২১, ১৯:৫১

ফাইল ছবি

রাজধানীর মালিবাগ রেলগেট এলাকায় হলি লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ইয়াসিন মিয়া (১৯) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই যুবক। তবে, নিহতের স্বজনদের অভিযোগ, মাদকাসক্তি নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষের নির্যাতনে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে জিজ্ঞাসাবোদের জন্য নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষের চারজনকে থানায় নিয়ে গেছে হাতিরঝিল থানা পুলিশ।

আজ মঙ্গলবার (২ মার্চ) বিকেলে ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে হাতিরঝিল থানা পুলিশ।

নিহত যুবক বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বড়পাশা গ্রামের মাসুম মিয়ার ছেলে। তিনি পরিবারের সঙ্গে মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টে থাকতেন।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহিউদ্দিন ফারুক জানান, ইয়াসিনের পরিবারের লোকজন ২২ জানুয়ারি তাকে মালিবাগের হলি লাইফ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করায়। মঙ্গলবার বেলা ১২টার দিকে সেখান থেকে ইয়াসিনের বাবাকে ফোন দিয়ে বলা হয়, তাকে খিদমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। পরে তার বাবা খিদমা হাসপাতালে গিয়ে ইয়াসিনের মরদেহ দেখতে পান।

তিনি আরও জানান, ইয়াসিন মাদকাসক্ত ছিলেন। এছাড়া কিছুটা মানসিক সমস্যাও ছিল। নিরাময় কেন্দ্রের লোকজন জানিয়েছেন, দুপুরে কেন্দ্রটির বাথরুমে গিয়ে গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দেন ইয়াসিন। নিরাময় কেন্দ্রের লোকজন তাকে হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে তার মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মৃত্যুর প্রকৃত কারণ জানার জন্য গলা থেকে টিস্যু, ভিসেরা ও রক্ত সংগ্রহ করেছি। সেগুলোর রিপোর্ট এলে জানা যাবে।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইয়াসিনের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন করেন ডা. সোহেল মাহমুদ। মরদেহের গলায় দাগ আছে। বাম হাতে কনুইয়ের উপরে ও বাম পাঁজরে আঘাতের চিহ্ন পেয়েছি।

শেখ সোহান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।