Bayanno Tv
শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
×

এই মুহূর্তের ১০টি ব্রেকিং নিউজ (ভিডিও)

  বায়ান্ন ডেস্ক    ০২ মার্চ ২০২১, ২১:২৩

ফাইল ছবি

১.আরও টিকা আমদানী করা হবে; প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সময়মতো করোনার টিকা দেয়ার প্রয়োজনে আরও টিকা আমদানী করা হবে।  দুপুরে জাতীয় অর্থনৈতিক নির্বাহী কমিটি একনেক বৈঠকে তিনি একথা জানান। গণ ভবন থেকে ভার্চুয়ালই বৈঠকে অংশ নিয়ে প্রধানমন্ত্রী দেশের কৃষি উৎপাদন বাড়ানোর নির্দেশনা দেন। রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে সংশ্লিষ্ট মন্ত্রী, প্রতিমন্ত্রী, সচিবগণ উপস্থিত ছিলেন। 

২.‘বিএনপির আন্দোলন সন্ত্রাস নির্ভর’
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতি মামলার একজন দন্ডিত আসামীকে দিয়ে বিএনপি স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠানমালার উদ্বোধন করছে। এটি  মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান প্রদর্শন।  সকালে চট্টগ্রাম-বোয়ালমারী রুটে বিআরটিসির দোতলা বাস সার্ভিস উদ্বোধনের সময় তিনি আরও বলেন, সন্ত্রাস নির্ভরতায় বিএনপির আন্দোলনে মানুষ এখন আর সাড়া দেয় না।  ভিডিও কনফারেন্সে তিনি এই অনুষ্ঠানে  যুক্ত হন। 

৩. বেসিক ব্যাংকের ব্যবস্থাপকের জামিন
ঋণ কেলেঙ্কারির ঘটনায় এক মামলায় বেসিক ব্যাংকের শান্তিনগর শাখার শাখা ব্যবস্থাপক মুহাম্মদ আলীর জামিন মঞ্জুর করেছেন হাইকোর্ট।বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের ডিভিশন বেঞ্চ এই জামিন আদেশ দেন। সাবেক এই ব্যবস্থাপকের বিরুদ্ধে মোট ১৩টি মামলা আছে। দুদকের ১৫টি মামলার সাতটিতে এজাহারভূক্ত আসামি মুহাম্মদ আলী। 

৪. মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে রহস্যজনক মৃত্যু
রাজধানীর মালিবাগে হলি লাইফ নামে একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে মোহাম্মদ ইয়াসিন ওয়াহিদ (২৮) নামে শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে নিহতের স্বজনদের অভিযোগ, মাদকাসক্তি নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষের নির্যাতনে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য  ঢাকা মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে জিজ্ঞাসাবোদের জন্য নিরাময় কেন্দ্র কর্তৃপক্ষের চারজনকে থানায় নিয়ে গেছে হাতিরঝিল থানা পুলিশ।  

৫. ছাত্রলীগের আনন্দ মিছিল
উন্নয়নশীল দেশের তালিকায় যুক্ত হওয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ। দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এই মিছিল হয়। মিছিলটি বিভিন্ন পথ ঘুরে রাজু ভাস্কর্যর সামনে গিয়ে শেষ। সেখানে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বের কারণে দেশ আজ উন্নতির শিখরে। এসময় ঢাকার ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

৬. নেতা-কর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান
আন্দোলনের জন্য প্রস্তুত হতে নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।  নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বাড়ার প্রতিবাদে রাজশাহীতে বিএনপির  বিভাগীয় সমাবেশে তিনি এ আহ্বান জানান। এ  মহানগরীর ঈদগাঁহর পাশে নাইস কনভেনশন সেন্টারে এ সমাবেশে দলে সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিভিন্ন জেলা-উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

৭. তিন পুলিশ রিমান্ডে
কক্সবাজারে এক নারীকে পিস্তল ঠেকিয়ে ৩ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগের গ্রেফতার এস আই সহ ৩ পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছেন  সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট।  তাদের জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ড চাইলে আদালত ২ দিন মঞ্জুর করেন। তিন পুলিশ সদস্যের নাম এস আই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা। 

৮. চট্ট্রগ্রামে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ 
আধিপত্য বিস্তার নিয়ে বিরোধে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ছাত্রাবাসে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে। দুপুরে এই সংঘর্ষে ছাত্রাবাসের বেশ কয়েকটি কক্ষ ভাঙচুর করা হয়। দু’পক্ষের পাঁচজন আহত হয়েছে। এদিকে, আশুলিয়ায় ঝুট ব্যবসা নিয়ে বিরোধে স্থানীয় ইউপি মেম্বার ও যুবলীগের মধ্যে সংঘর্ষ হয়েছে।  এসময় দুপক্ষের ১০ জন আহত হয়। 

৯. যৌন উত্তেজক ওষুধ জব্দ
নিষিদ্ধ যৌন উত্তেজক সিরাপ বিক্রির অভিযোগে দিনাজপুরের হিলিতে আট ব্যবসা প্রতিষ্ঠান কর্ীতপক্ষকে এক লাখ দুই হাজার টাকা জরিমানা এবং  এক ভুয়া ডাক্তারকে পাঁচ হাজার টাকা জরিমানা ও চেম্বার সীলগালা করেছে  ভ্রাম্যমাণ আদালত। সোমবার হিলি বাজার ও জালালপুরে ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান পরিচালনা করেন হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নূর-আলম। 

১০. দুই লাখ ৭৯ হাজার পিস্ ইয়াবা জব্দ
কক্সবাজারের টেকনাফে শাহপরীর দ্বীপের কাছে  সাগর উপকূলে গত রাতে অভিযান চালিয়ে দুই লাখ ৭৯ হাজার ছয়’শ পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড। দুপুরে দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি ষ্টেশন চত্বরে আয়োজিত সংবাদ সম্মেলন করে কোস্টা গার্ডর কমান্ডার লে: এম সালেহ আকরাম জানা মিয়ানমার থেকে সাগর পথে এসব আনা হয়েছে।  এসময়ে তিন পাচারকারী কেওড়া বাগান দিয়ে পালিয়ে যায়।

শেখ সেহান
 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।