Bayanno Tv
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
×

বিদেশি মদ বিক্রি, পুলিশের দুই এসআই প্রত্যাহার

  বায়ান্ন ডেস্ক    ০৮ মার্চ ২০২১, ১২:৩৫

এসআই

বিদেশি মদ বিক্রির অভিযোগে সুনামগঞ্জে পুলিশের দুই এসআইকে ক্লোজড করা হয়েছে। অভিযুক্ত পুলিশ কর্মকর্তারা হলেন, সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার এসআই নোবেল সরকার ও এসআই অপূর্ব সাহা।

রোববার রাতে বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মো. মিজানুর রহমান। তিনি বলেন, প্রত্যাহারের পাশাপাশি তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। তদন্ত প্রক্রিয়া শেষ হলে আইনি ব্যবস্থাও নেয়া হবে।

সূত্র জানায়, গত ২৮ ফেব্রুয়ারি বাংলাবাজার ইউনিয়নের দুই মাদক কারবারিকে চার কার্টুন বিদেশি মদসহ আটক করেন এসআই নোবেল ও অপূর্বসহ তাদের সঙ্গীয় ফোর্স। এক কার্টুন মদ জব্দ দেখিয়ে কৌশলে বাকি তিন কার্টুন মদ পূর্ব পরিচিত তানিয়েল নামে অপর এক মাদক ব্যবসায়ির কাছে বিক্রি করে দেন তারা।

২ মার্চ সুনামগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম দোয়ারাবাজারের বাংলাবাজারে ফের মাদকবিরোধী অভিযানে গেলে তানিয়েলের ভাই তানভিরের দোকান থেকে ৩ কার্টুন বিদেশি মদ জব্দ করেন। জিজ্ঞাসাবাদে তানভির থানার দুই এসআই নোবেল সরকার ও অপূর্ব কুমার সাহার মদ বিক্রির কথা স্বীকার করেন।

গোয়েন্দা পুলিশের টিম বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপারকে জানান। পরে পুলিশ সুপারের নির্দেশে অভিযুক্ত দুই এসআইকে পুলিশ লাইনসে প্রত্যাহার করা হয়।

মুনিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।