Bayanno Tv
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮
×

নারীকে বাস থেকে ছুঁড়ে ফেলার প্রতিবাদে নবাবগঞ্জে মানববন্ধন

  ঢাকা দক্ষিণ প্রতিনিধি ০৮ মার্চ ২০২১, ২১:১০

সংগ্রহীত

ঢাকা বান্দুরা আঞ্চলিক সড়কের চলাচলকারী এন মল্লিক পরিবহনে ভাড়া দিতে না পারার অপরাধে এক প্রতিবন্ধী নারী যাত্রীকে বাস থেকে ছুঁড়ে ফেলে আহত করার প্রতিবাদে নবাবগঞ্জে মানববন্ধন করেছে শিক্ষার্থীসহ দোহার-নবাবগঞ্জের সকল শ্রেণীপেশার জনগন।

সোমবার দুপুরে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের প্রধান সড়কে দাড়িয়ে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা জানান, রোববার সকালে কেরানীগঞ্জের কোনাখোলা থেকে এক বাক প্রতিবন্ধী নারী যাত্রী এন মল্লিক পরিবহনে উঠেন। ভাড়া দিতে না পারায় হেলপার-সুপারভাইজার মিলে রুহিতপুর এলাকায় ঐ নারীকে বাস থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে ওই নারী মারাত্মকভাবে আহত হন। এঘটনার একটি ভিডিও ফেসবুকে ভাইরাল হলে তীব্র প্রতিবাদ ও সমালোচনার ঝড় উঠে।

মানববন্ধনকারীরা ঢাকা-বান্দুরা রোডে যাত্রীবাহী বাস মালিকদের উদ্দেশ্যে বলেন, ঢাকা-বান্দুরা রুটের বাস মালিকরা যাত্রীদের মানুষ মনে করুন। আপনারা জনগণের সেবা দিতে এসেছেন। তাই সেবা দিন, তা না হলে খুব শিগগির আপনাদেরকে সাধারন জনগন প্রতিহত করবে।

মানববন্ধন অনুষ্ঠানে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক উমর ফারুক, সাবেক ছাত্রলীগ নেতা তাসদীদ আহমেদ, নাহিদুল আলম সাজু, মনোয়ার মৃধা জনি, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রানা, দোহার-নবাবগঞ্জ কলেজের ছাত্রলীগের সভাপতি দীপ্ত দেওয়ান, সাবেক সাধারণ স¤পাদক শেখ নাহিদুল আলম নাদিমসহ কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। 

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।