Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

সরকারকে সন্তুষ্ট করে পদোন্নতি পেলেন মাসুদ

  বায়ান্ন অনলাইন ২২ জুন ২০২২, ১৮:১৮

মাসুদ

বিআরটিএ উপপরিচালক মাসুদুর রহমানকে পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। বিআরটিএ দেওয়া তথ্য মতে, ২১ জুন তিনি বিআরটিএ খুলনা বিভাগের পরিচালক হিসেবে খুলনা অফিসে যোগদান করেছেন।

বিআরটিএ’র সচিব (যুগ্ম সচিব) এ টি এম কামরুল ইসলাম তালুকদার বলেন, বিআরটিএ’র প্রধান কার্যালয়ে উপপরিচালক মাসুদুর রহমান সম্প্রতি পরিচালক হিসেবে পদোন্নতি পেয়েছেন। তাঁকে পরিচালক হিসেবে খুলনা বিভাগীয় কার্যালয়ে পদায়ন করা হয়েছে। একসময় বিআরটিএ’র মিরপুর অফিসে কর্মরত ছিলেন তিনি।

তিনি বলেন, ‘মাসুদুর রহমান তাঁর দায়িত্বের ব্যাপারে বেশ যত্নবান ছিলেন। দক্ষতার সঙ্গেই তিনি তাঁর দায়িত্ব পালন করে আসছেন। সরকার সন্তুষ্ট হয়েই তাঁকে পদোন্নতি দিয়েছে।’

বিআরটিএ খুলনা রেঞ্জের সহকারী পরিচালক প্রকৌশলী এ এস এম কামরুল হাসান বলেন, ‘মাসুদুর রহমান স্যার গতকাল মঙ্গলবার বিআরটিএ খুলনা বিভাগের পরিচালক হিসেবে যোগদান করেছেন।’ এর আগে তিনি প্রধান কার্যালয়ে কর্মরত ছিলেন বলে জানান তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল নাম ‘মাসুদ’। ২০১৭ সালে রাজধানীর মিরপুরের বিআরটিএ কার্যালয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সেখানকার মাসুদুর রহমান নামের এক কর্মকর্তাকে বলেছিলেন, ‘মাসুদ ভালো হয়ে যাও।’ এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে যায় সেটি।

সাড়ে পাঁচ বছর আগে মাসুদ ছিলেন বিআরটিএ মিরপুর অফিসের উপ-পরিচালক। সম্প্রতি তিনি বিআরটিএ’র খুলনা বিভাগীয় পরিচালক (ইঞ্জিনিয়ার)-এর দায়িত্ব গ্রহণ করেছেন। বিআরটিএ যশোর সার্কেল নামের একটি ফেসবুক পেজের এক পোস্টে এ তথ্য জানা গেছে। তবে, এর আগে তিনি কোথায় কর্মরত ছিলেন, তা জানা যায়নি।

এদিকে, সামাজিক যোগাযোগমাধ্যমে নুর হোসেন নামের একজন লিখেছেন, ‘ভালো হয়ে যাওয়া মাসুদের জন্য শুভকামনা’। ইমতিয়াজ নামের একজন লিখেছেন, ‘মাসুদ কি ভালো হয়েছে?’

জানা যায়, ২০১৭ সালের ১৮ জানুয়ারি বিআরটিএ’র মিরপুর কার্যালয় পরিদর্শনে গিয়েছিলেন সড়কমন্ত্রী ওবায়দুল কাদের। তখন সড়কমন্ত্রীর কাছে সেবাগ্রহীতারা লাইসেন্স সময়মতো না পাওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন। পরিদর্শনকালে সড়কমন্ত্রীর সঙ্গে তখন ছিলেন বিআরটিএ মিরপুর অফিসের উপপরিচালক মাসুদুর রহমান। সেবাগ্রহীতাদের কাছে থেকে অভিযোগ শুনে সড়কমন্ত্রী তখন মাসুদের উদ্দেশে বলেছিলেন, ‘ভালো হয়ে যাও মাসুদ, ভালো হয়ে যাও। তোমাকে আমি অনেক সময় দিয়েছি। তুমি ভালো হয়ে যাও। তুমি কি এখানে আবার পুরানো খেলা শুরু করেছ? তুমি কি কোনোদিনও ভালো হবে না?’

ওবায়দুল কাদের পরে বলেছিলেন, “মাসুদের সঙ্গে দেখা হলে প্রায়ই আমি বলি, ‘মাসুদ তুমি ভালো হয়ে যাও’, কিন্তু সে এখনও পুরোপুরি ভালো হয়নি। মাসুদ দীর্ঘদিন বিআরটিএতে আছে। ব্যবহার ভালো, মধুর মতো। কিন্তু, যা করার একটু ভেতরে ভেতরে করে।”

তারপর থেকে আলোচনায় উঠে আসেন মাসুদ। সে সময় থেকে একজন অন্যজনকে লক্ষ্য করে মিথ হিসাবে বলা শুরু করে‘মাসুদ, তুমি কি ভালো হবা না?’

 

এসআই/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।