Bayanno Tv
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯
×

সরকার জনগণের সেবক, তা প্রমাণ করেছে আওয়ামী লীগ : প্রধানমন্ত্রী

  বায়ান্ন অনলাইন রিপোর্ট ২৩ জুন ২০২২, ১৩:১৬

প্রধানমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগ মাটি ও মানুষের দল। জনগণই আওয়ামী লীগের মূল শক্তি। বন্যাকবলিত মানুষের পাশে সরকারের সবগুলো বাহিনী আছে। সরকার জনগণের সেবক, তা প্রমাণ করেছে আওয়ামী লীগ। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) দলের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভায় ভার্চুয়ালি যোগ দিয়ে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের নেতৃত্বেই ‘৬২-এর ছাত্র আন্দোলন,’ ‘৬৪-এর সাম্প্রদায়িক দাঙ্গা প্রতিরোধ,’ ‘৬৬-এর ছয়দফা আন্দোলনের মাধ্যমে বাঙালি মুক্তির সনদ রচনা এবং’ ৬৯-এর গণ-আন্দোলনের মাধ্যমে স্বৈরশাসন অবসানের প্রতিশ্রুতি অর্জন দলটিকে মুক্তিকামী মানুষের আশ্রয়স্থলে পরিণত করে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে আমাদের নেতা-কর্মী ও সমর্থকরা লড়াই-সংগ্রাম ও মানুষের আস্থা অর্জন করে বাংলাদেশ আওয়ামী লীগকে জনমানুষের সংগঠনে পরিণত করে দলকে শক্তিশালী করেছে।

শেখ হাসিনা বলেন, নির্বাচনকে বাণিজ্যে পরিণত করেছে বিএনপি। নেতৃত্বশূন্য কোনও দল মানুষের কল্যাণে কাজ করতে পারে না।

প্রধানমন্ত্রী বলেন, সব মিথ্যা অপবাদ দূরে ঠেলে পদ্মা সেতু আজ বাস্তব। ২৫ জুন এর উদ্বোধন হবে। এসময় বিএনপির নানা কর্মকাণ্ডের তীব্র সমালোচনা করেন প্রধানমন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।