Bayanno Tv
বৃহস্পতিবার, ১৮ আগস্ট ২০২২, ৩ ভাদ্র ১৪২৯
×

সাড়ে ৩ ঘণ্টা পর সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

  বায়ান্ন অনলাইন ডেস্ক ২০ জুলাই ২০২২, ১৪:৩৯

সারা দেশের সাথে রেল যোগাযোগ সাড়ে ৩ ঘণ্টা পর স্বাভাবিক

রাজশাহী যাওয়ার টিকেট না পাওয়ায় রাজধানীর বিমানবন্দর স্টেশনে রেললাইন সাড়ে তিন ঘণ্টারও বেশি সময় অবরোধ রাখার পর তা স্বাভাবিক হয়েছে। এ সময় ঢাকর সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ ছিলো। কমলাপুর রেওলয়ে স্টেশন থেকে শিডিউল বিপর্যয়ে পড়া ট্রেনগুলো দুপুর পৌনে ১টার দিকে দেশের বিভিন্ন গন্তব্য স্থনে ছেড়ে যেতে শুরু করেছে।

আজ বুধবার (২০ জুলাই) দুপুর ১টার দিকে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

কমলাপুর রেল স্টেশন সূত্র জানায়, বুধবার সকাল আটটায় রাজশাহীগামী সিল্ক সিটি ট্রেনের টিকিট কিনতে বিমানবন্দর স্টেশনের কাউন্টারে যান রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে ইচ্ছুক কয়েকজন শিক্ষার্থী। এসময় তাদের মাত্র চারটি টিকিট দেয়া হয়। এ নিয়ে শিক্ষার্থীদের সঙ্গে বুকিং সহকারীদের বাকবিতণ্ডা হয়। এরপরই নীলফামারীগামী নীলসাগর এক্সপ্রেসের গতিরোধ করে বিক্ষোভ শুরু করেন শিক্ষার্থীরা। এতে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে নারায়ণগঞ্জ ছাড়া দেশের অন্য কোনো অঞ্চলের উদ্দেশ্যে ট্রেন ছেড়ে যেতে পারেনি।

বিমানবন্দর রেল স্টেশন সূত্র জানায়, বেলা পৌনে ১টায় কর্তৃপক্ষের আশ্বাসে রেল লাইন ছেড়ে বিমানবন্দরের তিন নম্বর কাউন্টারে অবস্থান নেন শিক্ষার্থীরা। সেখান থেকে তাদের আগামী ২৫ জুলাইয়ে সিল্ক সিটির টিকিট দেয়া হচ্ছে। ওইদিন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের বিভিন্ন বিভাগে ভর্তি পরীক্ষা হবে। এখন বিমানবন্দর স্টেশন এলাকা দিয়ে ট্রেন চলাচল শুরু হয়েছে। কমলাপুর স্টেশনে আটকা পড়া ট্রেনগুলো একে একে ছেড়ে যাচ্ছে।

স্টেশন সূত্র জানায়, ছাত্রদের জন্য সিল্ক সিটি ট্রেনের সাপ্তাহিক ছুটি বাতিল করা হয়েছে। ফলে এই ট্রেন দিয়ে আগামী ২৫ জুলাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যেতে পারবেন ভর্তিচ্ছু পরীক্ষার্থীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।