Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

হিরো আলমের বিরুদ্ধে অপহরণের অভিযোগ

  বায়ান্ন ডেস্ক    ০৭ আগস্ট ২০২২, ১২:০৬

হিরো আলম

বায়ান্ন অনলাইন রিপোর্ট/ বায়ান্ন ডট কম

 

এবার হিরো আলমের বিরুদ্ধে পাওনা টাকা না দিয়ে অপহরণের অভিযোগ উঠেছে। এই নিয়ে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে গাজীপুরের শ্রীপুর থানায়। এ বিষটি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান।

গেলো শুক্রবার (৫ আগস্ট) গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রুবেল মুন্সী নামে ভুক্তভোগী এক যুবক। জিডিতে হিরো আলম ছাড়াও মো. লিমন এবং মো. শুভ নামে আরও দুজনের নাম উল্লেখ করা হয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়েছে, অভিযোগকারী হিরো আলমের অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন। কিন্তু বেতন না তুলে তিনি হিরো আলমের কাছে সেই টাকা জমা রাখতেন। সাত মাসের বেতন মোট ৭০ হাজার টাকা জমা হয় তার। ধারের ২০ হাজার ও বেতনের টাকাসহ পাওনা মোট ৯০ হাজার টাকা চাইতে গেলে দেবো, দিচ্ছি বলে সময়ক্ষেপণ করেন হিরো আলম।

এতে বলা হয়, গেলো বৃহস্পতিবার (৪ আগস্ট) হিরো আলম তার বর্তমান কর্মস্থলের সামনে এসে তাকে জোর করে প্রাইভেটকারে তোলেন। এসময় হিরো আলম ও তার সঙ্গীরা তার কাছ থেকে ল্যাপটপ ছিনিয়ে নিয়ে জিমেইল ও ফেসবুক আইডি হ্যাক করে নিয়ে রাত ৩টার দিকে ছেড়ে দেন। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিলে তার জানমালের ক্ষতি করবেন বলেও হুমকি দেন হিরো আলম।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান শনিবার (৬ আগস্ট) রাতে গণমাধ্যমকে জানান, হিরো আলমের বিরুদ্ধে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। তদন্তের পর সত্যতা পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।