Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

কাতার এয়ারওয়েজের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন সোহেল রানা

  বায়ান্ন অনলাইন ডেস্ক ০৮ আগস্ট ২০২২, ১৬:১৪

কাতার এয়ারওয়েজের আইনগত ব্যবস্থা নিবেন সোহেল রানা

কাতার এয়ারওয়েজের বাজে আচরণের জন্য আইনগত ব্যবস্থা নিবেন বাংলাদেশের অন্যতম সফল কৃষি উদ্যোক্তা সোহেল রানা।

আজ (৬ আগস্ট) এক ফেসবুক পোস্টে ঘটনার বিস্তারিত তুলে ধরেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী সোহেল রানা।

নেদারল্যান্ডসে অনুষ্ঠিতব্য আন্তর্জাতিক হর্টিকালচার মেলায় আমন্ত্রিত ছিলেন তিনি। নেদারল্যান্ডসে যাবার জন্য কৃষি মন্ত্রণালয় থেকে জিও এবং পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে এলওআই দেয়া হয় তাকে। নিজে ভিসার জন্য আবেদন করে সেনজেন ভিসা পান তিনি। যথাসময়ে নিজে উপস্থিত থেকে ভিসাও সংগ্রহ করেন।

গেলো শুক্রবার (৫ আগস্ট) কাতার এয়ারয়েজে নেদারল্যান্ডসে যাওয়ার কথা ছিল তার। সব নিয়ম মেনে ইমিগ্রেশন সম্পন্ন করে ফ্লাইটে উঠতে গেলে তার পাসপোর্ট দেখে ভিসা জালিয়াতির অভিযোগ করে কাতার এয়ারওয়েজ। এসময় শতশত যাত্রীর সামনে তার সঙ্গে খারপ আচরণও করা হয়। পরে ইমিগ্রেশন কর্মকর্তা এসে ভিসা ঠিক আছে বলে জানালেও তাকে আর বিমানে উঠতে দেয়া হয়নি।

সোহেল রানার সঙ্গে ঘটে যাওয়া পুরো ঘটনাটি তার ফেসবুকে পেজে শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন কাতার এয়ারওয়েজের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন। এছাড়াও এ বিষয়ে নেদারল্যান্ডস অ্যাম্বাসির কাছে অভিযোগ করবেন সোহেল রানা। 

সোহেল রানার বাড়ি নওগাঁর সাপাহার উপজেলায়। ২০১৫ সালে সাংবাদিকতা পেশা ছেড়ে দিয়ে সোহেল রানা নওগাঁর পত্নীতলা উপজেলার রূপগ্রামে গড়ে তোলেন ‘রূপগ্রাম এগ্রো ফার্ম’। এরপর সাপাহার উপজেলার গোডাউনপাড়ায় গড়ে তোলেন ‘বরেন্দ্র এগ্রো পার্ক’ নামে আরেকটি কৃষি খামার। বর্তমানে তাঁর মোট ১৫০ বিঘার খামারে রয়েছে দেশি-বিদেশি বিভিন্ন জাতের আম। আম ছাড়াও তার খামারে রয়েছে বিভিন্ন প্রজাতির লিচু, পেয়ারা, ড্রাগন ফল, মাল্টাসহ বিভিন্ন দেশি-বিদেশি ফলের গাছ।

এসি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।