Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

শ্রদ্ধা ও ভালোবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ করলেন ক্রিকেটাররা

  বায়ান্ন অনলাইন ডেস্ক ১৫ আগস্ট ২০২২, ১৭:৫৫

বাংলাদেশ ক্রিকেটাররা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী আজ। ১৯৭৫ সালের এই দিনে ঘাতকরা নির্মমভাবে পরিবারসহ তাঁকে হত্যা করে। যা দেশের ইতিহাসে অন্যতম কালো অধ্যায় নামে পরিচিত।

বছর ঘুরে ১৫ আগস্ট এলেই বাঙালির মনে শোকের ছায়া নেমে আসে। এই দিনে বাংলার মহানায়ককে সবাই স্মরণ করেন। ব্যতিক্রম নন ক্রিকেটাররাও। শোক দিবসে পরম শ্রদ্ধা ও ভালোবাসায় বঙ্গবন্ধুকে স্মরণ করেছেন তামিম-সাকিবরা।

আজ সোমবার (১৫ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে বঙ্গবন্ধুর ছবিসহ বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল লিখেছেন, বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করছি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগস্টের অন্যান্য শহীদদের।

একই পোস্ট করেছেন তারকা পেসার তাসকিন আহমেদও। অন্যদিকে জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান লিখেছেন, এই দিনে পৃথিবী হারিয়েছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালিকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশের মানুষের জন্য নিজের জীবন বিসর্জন দিয়েছিলেন এবং নিশ্চিত করেছিলেন যেন আমরা সবাই সগর্বে বলতে পারি যে এই দেশটি আমার। জাতীয় শোক দিবসে সমগ্র জাতির সাথে আমরাও সমবেদনা প্রকাশ করছি।

আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম লিখেছেন, আমাদের দেশের জন্য জাতির পিতার আত্মত্যাগ ও অবদানের কথা আমরা কোনোদিনও ভুলব না। আমরা শোকাহত।

অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মিশে আছেন আমাদের অনুভূতি ও অন্তরাত্মায়। জাতীয় শোক দিবসে এই মহান নেতার প্রতি বিনম্র শ্রদ্ধা। বাঙালির মৃত্যুঞ্জয়ী চেতনায় বেঁচে আছেন তিনি, এবং বেঁচে রবেন।

বিআ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।