Bayanno Tv
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯
×

টাকা দেননি, শর্তও মানেননি

অনন্তর নামে মামলা করবেন ইরানি পরিচালক

  বায়ান্ন বিনোদন ডেস্ক ১৮ আগস্ট ২০২২, ১৮:১৩

অনন্ত জলিল, ইরানি পরিচালক

এবার নায়ক ও প্রযোজক অনন্ত জলিলের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন ও তার বিরুদ্ধে মামলা করার সিদ্ধান্তের কথা জানালেন দিন দ্য ডে’র ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

আজ বৃহষ্পতিবার ( ১৮ আগস্ট) ইনস্টাগ্রামে এক দীর্ঘ পোস্টে এ সিদ্ধান্তের কথা জানান মুর্তজা অতাশ জমজম। সেই পোস্টে অনন্ত জলিলের বিরুদ্ধে  ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

তাঁর পোস্টে জানান, দিন দ্য ডে সিনেমা নিয়ে শুরুতে যে চুক্তি ছিল, তার কিছুই রক্ষা করেননি অনন্ত জলিল। এই সিনেমায় মুর্তজার অর্ধেক প্রোডাকশন জলিল নষ্ট করে নিজের মতো করে সিনেমা বানিয়েছেন। নিজেকে এ সিনেমার প্রধান প্রযোজক বলে দাবি তাঁর।  সিনেমাটির নাম হওয়ার কথা ছিল ‘ডে (রোজ)’। কিন্তু অনন্ত কোনো আলোচনা ছাড়াই নিজের মতো নাম ঠিক করেছেন।

গেলো চার বছর ধরে নিজের অংশের টাকা ফেরত দিতে মুর্তজা অনেক অনুরোধ করেছেন জলিলকে, কিন্তু জলিল টাকা ফেরত দেননি, কোনও যোগাযোগও করেননি বলে দাবি তাঁর। এখন আন্তর্জাতিক আইনজীবীর মাধ্যমে মামলার দারস্থ হচ্ছেন এই ইরানি পরিচালক।

এ বিষয়ে অনন্ত জলিলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানন, এখন ব্যস্ত আছেন বিষয়টি নিয়ে তিনি পরে কথা বলবেন।  

পবিত্র ঈদুল আজহায় মুক্তি পায় দিন দ্য ডে। এ সিনেমায় অনন্ত জলিলের নায়িকা তাঁর স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা। এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকা বলে দাবি অনন্তের।

সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। ইরানের মুর্তজা অতাশ জমজম এবং বাংলাদেশের প্রযোজক অনন্ত জলিলের ‘এজে’ ব্যানারে নির্মাণ হয়েছে সিনেমাটি। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

 

বিআ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।