Bayanno Tv
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ৩০ বৈশাখ ১৪২৭
×

করোনায় বিসিবির সাবেক পরিচালকের মৃত্যু

  বায়ান্ন স্পোর্টস ডেস্ক ১৬ এপ্রিল ২০২১, ১৬:২৬

ফাইল ছবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক এম এ গফুর করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনি রংপুর জেলা ক্রীড়া সংস্থারও সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) ভোরে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি স্ত্রীসহ দুই সন্তান, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
 
করোনাভাইরাস আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ২ এপ্রিল হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ এপ্রিল তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। ওইদিন তাকে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ না ফেরার দেশে চলে যান তিনি।

বাদ জুমা রংপুর নগরীর গ্রান্ড হোটেল মোড়ের তেঁতুলতলা জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজা শেষে নগরীর নূরপুর বড় কবরস্থানে তাকে দাফন করা হবে বলে জানা গেছে।
 
ক্রীড়া সংগঠক এম এ গফুর ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) রংপুর বিভাগীয় ডিলার সমিতির সভাপতি ছিলেন। তিনি জেলা ক্রীড়া সংস্থার সাবেক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালকও ছিলেন।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।