Bayanno Tv
বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
×

ভারত ফেরত পাঁচ বাংলাদেশি প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে

  কুড়িগ্রাম উত্তর প্রতিনিধি ০৯ মে ২০২১, ১৯:৩৭

কোয়ারেন্টাইন

ভারতে চিকিৎসা শেষে বাংলাদেশ ফেরত দুই পরিবারে পাঁচ সদস্যকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনের পাঠিয়েছে পুলিশ।

রোববার সন্ধ্যা সাড়ে ৬টায় স্বাস্থ্য বিভাগ ও পুলিশের যৌথ দল ওই দুই পরিবারের পাঁচ সদস্যকে লালমনিরহাট সদর হাসপাতালে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

গতকাল সকালে লালমনিরহাটের বুড়িমারী চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন ওই পাঁচ বাংলাদেশি। এরা হলেন, মমিনুল ইসলাম, বুলবুল ইসলাম, আবু তালেব সরকার, তার স্ত্রী মাসুদা বেগম এবং মেয়ে তানবিন আক্তার। এদের মধ্যে মমিনুল ইসলাম কিডনি রোগের চিকিৎসার জন্য ভারতে যান। আর আবু তালেব-মাসুদা বেগম দম্পতি তাদের মেয়ে তানবিনের চিকিৎসার জন্য ভারতে গিয়েছিলেন।

ফুলবাড়ী পুলিশ জানান, ভারতে চিকিৎসা শেষে ওই পাঁচ বাংলাদেশি শনিবার সকালে বাংলাদেশ ফিরে আসেন। তাদের সবাইকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে পুলিশ ও স্থানীয় প্রশাসন। কিন্তু তারা হাসপাতালে না গিয়ে সরাসরি ফুলবাড়ী উপজেলায় নিজ বাড়িতে চলে আসেন। পরবর্তীতে রোববার দুপুরে লালমনিরহাট পুলিশ বিষয়টি জানতে পেরে ফুলবাড়ী থানা পুলিশ ও উপজেলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে ওই দুই পরিবারের পাঁচ সদস্যকে লালমনিরহাট সদর হাসপাতালে কোয়ারেন্টাইনে পাঠানো হয়।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, ভারত ফেরত পাঁচ পার্সপোর্ট ধারী বাংলাদেশিকে লালমনিরহাট সদর হাসপাতালে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

মুনিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।