Bayanno Tv
বুধবার, ১৬ জুন ২০২১, ২ আষাঢ় ১৪২৮
×

মিতু হত্যা :স্বামী সাবেক এসপি বাবুলকে প্রধান আসামি করে মামলা

  বায়ান্ন অনলাইন রিপোর্ট ১২ মে ২০২১, ১৩:০৬

মিতু

চট্টগ্রামে বহুল আলোচিত মিতু হত্যা মামলার প্রধান আসামি হলেন তার সাবেক এসপি বাবুল আক্তার। আজ বুধবার (১২ মে)  চট্টগ্রামের পাঁচলাইশ থানায় তার বিরুদ্ধে মামলা করেন মিতুর বাবা মোশাররফ হোসেন।

এর আগে, আজ সকালে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) প্রধান বনজ কুমার মজুমদার জানান, স্ত্রী মিতু হত্যার সঙ্গে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের সম্পৃক্ততা পাওয়া গেছে। নতুন মামলা হলেই তিনি গ্রেপ্তার হবেন। মিতুর বাবা বাদি হয়ে মামলা করবেন। এ মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে।

বনজ কুমার জানান, পাঁচ বছর আগে করা স্ত্রী হত্যার মামলার বাদি ছিলেন সাবেক এসপি বাবুল। তদন্তে তার বিরুদ্ধেই হত্যার সঙ্গে জড়িত থাকার প্রমাণ পাওয়া যায়। তাতে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়। বাবুল আক্তারের করা মামলার প্রতিবেদন আজ আদালতে জমা দেয়া হবে।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার সময় খুন হন বাবুল আক্তারের স্ত্রী মিতু। পদোন্নতি পেয়ে পুলিশ সদর দপ্তরে যোগ দিয়ে ওই সময় ঢাকায় ছিলেন বাবুল।  এর আগে তিনি চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের এডিসির দায়িত্বে ছিলেন। হত্যাকাণ্ডের পর নগরীর পাঁচলাইশ থানায় অজ্ঞাত পরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন বাবুল আক্তার নিজেই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।