Bayanno Tv
সোমবার, ২১ জুন ২০২১, ৭ আষাঢ় ১৪২৮
×

মুন্সীগঞ্জে পূর্ববিরোধের জেরে হত্যা, গ্রেফতার ২

  মুন্সীগঞ্জ প্রতিনিধি ১০ জুন ২০২১, ১৯:০১

bayanno
প্রতীকি ছবি

মুন্সীগঞ্জ রামপাল ইউনিয়নের  উত্তর কাজী কসবা এলাকায় পূর্ববিরোধের জের ধরে মারধরের ঘটনায় আহত মো. নয়ন মিজি (৩৩) মারা গেছে। বৃহস্পতিবার (১০ জুন) সকাল ১১ টার দিকে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এর আগে বুধবার (০৯ জুন) বিকেলে এ মারধরের ঘটনা ঘটে। পরে এ ঘটনা দুই জনকে গ্রেফতার করে পুলিশ। নিহত নয়ন উত্তর কাজী কসবা গ্রামের মৃত বাতেন মিজির ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ  মিনহাজুল ইসলাম জানান, পূর্ব বিরোধের জের ধরে গতকাল বুধবার বিকেলে নিহত মোঃ নয়ন মিজির  উপর হামলা চালেলে মারধরের ঘটনায় সে গুরুত্ব আহত হয়। তাকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নয়ন। ওই রাতেই মারামারির ঘটনায় ৯ জনের নাম উল্লেখ্য সহ আরো ৭/৮ জনকে অজ্ঞাত করে মা রাশিদা সদর থানার  মামলা দায়ের করেন।

তিনি আরো জানান, মারামারি মামলাটি এখন হত্যা মামলায় দায়ে হবে। ইতোমধ্যে এই ঘটনায় তৌকির ও নাহিদ নামের দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এই ঘটনায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।