Bayanno Tv
বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৭
×

বৃষ্টি হতে পারে আরও ৩ দিন

  বায়ান্ন অনলাইন রিপোর্ট ১৭ জুন ২০২১, ১২:২৮

বৃষ্টি

চলছে বর্ষা কাল। আজ আষাঢ়ের ৩ তারিখ। বর্ষার আগ থেকেই দেশের আকাশ মেঘ-বৃষ্টির ঘনঘটা ছিল। বর্ষার প্রথম দিন থেকে অব্যাহত রয়েছে মেঘে ঢাকা আকাশ। থেমে থেমে হচ্ছে দিন-রাত বৃষ্টি। আজও বৃহস্পতিবার ( ১৭ জুন) ঢাকাসহ দেশের বিভিন্নস্থানে বৃষ্টি হচ্ছে।

আবহাওয়া অফিস বলছে, এ বৃষ্ট্রি প্রভার আরও তিন দিন থাকতে পারে। সিনপটিক অবস্থায় বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত লঘুচাপটি মৌসুমী বায়ুর অক্ষের সাথে মিলিত হয়েছে। এর বর্ধিতাংশ বাংলাদেশ পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমী বায়ু বাংলাদেশের উপর সক্রিয়। এর প্রভাবেই সারাদেশে বৃষ্টিপাত হচ্ছে।  

বুধবার সমুদ্রবন্দরগুলোতে জারি করা ৩ নম্বর সতর্ক সংকেত বৃহস্পতিবারও বহাল থাকবে। উত্তর বঙ্গোপসাগরে অবস্থানরত মাছ ধরার নৌকা ও ট্রলারগুলোকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।