Bayanno Tv
রবিবার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
×

গাভী পেল ব্রিজ থেকে ফেলে দেয়া ১৫ মাসের সেই জাহিদ

  কুড়িগ্রাম উত্তর সংবাদদাতা ০৯ ফেব্রুয়ারি ২০২১, ২২:৫৩

জাহিদ

অভাবের তাড়নায় ব্রিজের উপর থেকে খালের পানিতে ফেলে দেয়া কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার ১৫ মাসের সেই জাহিদকে গাভি উপহার দিয়েছে একটি সামাজীক সংগঠন।

মঙ্গলবার বিকেলে উপজেলার বলদিয়া ইউনিয়নের কাশিমবাজার গ্রামের জাহিদের পালিত মা এলিনা খাতুনের বাড়িতে বাছুরসহ একটি দুধেল গাভী তুলে দেয় কুমিল্লার ইউনাইটেড ষোলনল নামের একটি সামাজিক সংগঠন। এসময় জমিলার বাবার পরিবারে নয় সদস্যের সকলের জন্য বস্ত্রসহ প্রয়োজনীয় সরাঞ্জামাদিও দেয়া হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন, ইউনাইটেড ষোলনল সামাজীক সংগঠনটির  চার সেচ্ছাসেবক, বলদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তার, যুবলীগ সভাপতি আবু তালেব, সম্পাদক মাসুদ প্রমূখ।

সংগঠনটির প্রধান সমন্বয়কারী জাকারিয়া জানান, বায়ান্ন অনলাইন পোর্টালসহ বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরটি দেখে তাদের নাড়া দেয় এবং মানবিকতার টানে তারা জাহিদ এবং তার মাকে সহযোগিতা করার জন্য ছুটে আসে। তিনি বলেন, যেহুতু শিশু জাহিদের ভরন পোষনের দরকার তাই বাছুরসহ একটি দুধেল গাভী উপহার দেয়া হয়েছে। এতে জাহিদের দুধের চাহিদা মিটবে এবং বাড়তি খরচের টাকাও পাবে। 

গত ২৯ জানুয়ারী শিশু জাহিদকে ভরণপোষণ না দিতে পারায় একটি ব্রিজ থেকে খালের পানিতে ফেলে দেয় তার মা জমিলা। প্রথমে পানিতে ডুবে গেলেও কিছুক্ষন পর ভেসে উঠে জাহিদ। পরে পথচারীরা জাহিদকে জীবিত অবস্থায় উদ্ধার করে। পরে রফিকুল এলিনা পরিবার জাহিদকে হেফাজতে নেয়। এখন পর্যন্ত এলিনার কাছেই রয়েছে জাহিদ।

উলেখ্য, জাহিদকে পানিতে ফেলে দেয়া বিষয়ে বায়ান্ন টেলিভিশন অনলাইন পোর্টালে ওই দিন সংবাদ প্রকাশ পায়। যেটি সবার হৃদয়কে নাড়া দেয়।

মুনিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।