Bayanno Tv
বৃহস্পতিবার, ০৫ আগস্ট ২০২১, ২১ শ্রাবণ ১৪২৭
×

নরসিংদীতে লেপের দোকানে আগুন, টানা ৩ ঘন্টায় নিয়ন্ত্রণে

  নরসিংদী সংবাদদাতা ২২ জুন ২০২১, ২২:৩০

নরসিংদীতে লেপের দোকানে আগুন, টানা ৩ ঘন্টায় নিয়ন্ত্রণে

নরসিংদীর শিবপুরে এক লেপ-তোশকের দোকানে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সন্ধ্যা শোয়া ৭ টার দিকে উপজেলার সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাকায় তারা মিয়ার দোকানে এই ঘটনা ঘটে। টানা তিন ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

শিবপুর ফায়ার সার্ভিস সূত্রে জানা যায় , সন্ধ্যায় সৃষ্টিগড় বাসস্ট্যান্ড এলাবার তারা মিয়ার দোকানে সট সার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়। তারপর সারাঘরে আগুন ছড়িয়ে পড়ে।একই মালিকের পাশাপাশি দুটো দোকান থাকায় পাশের ঘরেও আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শিবপুর ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়। কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে না পারলে পার্শবর্তী উপজেলা বেলাব থেকে ফায়ার সার্ভিসের আরও ২ টি ইউনিটসহ মোট ৩ টি ইউনিট একযোগে কাজ শুরু করে। অবশেষে রাত ৯ টা ১৭ মিনিটে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। এসময় দোকানে থাকা সকল তুলা,তোষকের কাপড় ও সুতা পুড়ে যায়।

শিবপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুল কালাম বলেন , স্থানীয়রা যদিও শট সার্কিট থেকে আগুন লেগেছে বলে দাবি করছে। আমরা এখনও বিষয়টা পুরোপুরি নিশ্চিত নই। টানা তিন ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। সব মিলিয়ে প্রায় দুই লক্ষ্য টাকার মালামাল পুড়েছে । তদন্তের পর কি কারণে আগুন লেগেছে সে ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

মুনিয়া

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।