Bayanno Tv
রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০ শ্রাবণ ১৪২৮
×

ফেসবুকে ফাঁদ: অশ্লীল কাজ করতে গিয়ে যুবক গ্রেপ্তার

  মানিকগঞ্জ প্রতিনিধি ১৯ জুলাই ২০২১, ২০:১৬

bayanno
গ্রেপ্তারকৃত আতাউর রহমান

চিকিৎসক ও হোটেল মালিক পরিচয়ে মানিকগঞ্জের এক কলেজছাত্রীর সাথে প্রতারণার অভিযোগে কক্সবাজারের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) সকালে মানিকগঞ্জ জেলাশহরের কালীবাড়ি এলাকার একটি তিনতলা ভবনের দ্বিতীয় তলায় ওই কলেজছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টার ঘটনায় রাতে ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করা হয়।

গ্রেফতারকৃত যুবকের নাম আতাউর রহমানকে (২৫)। তার বাড়ি কক্সবাজার জেলার মহেষখালী উপজেলার জামালপাড়া গ্রামে। 

আাজ সোমবার (১৯ জুলাই) দুপুরে মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কার সাহা সাংবাদিকদের জানান, অভিযুক্ত যুবক তার ফেসবুকে প্রোফাইলে নিজেকে চিকিৎসক এবং একটি হোটেলের মালিক উল্লেখ করেন এবং ধীর্ঘদিন ধরে সে বিভিন্ন এলাকার নারীদের সাথে বন্ধুত্ব এবং ফাঁদে ফেলে দৈহিক সম্পর্ক করেন। এসময়, টাকা-পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়া তার অভ্যাস।

সম্প্রতি মানিকগঞ্জের অনার্স দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর সাথে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্ব হয় ওই যুবকের। বন্ধুত্বের সুবাদে সে কয়েকবার মানিকগঞ্জেও এসে মেয়েটির সাথে দেখা করে এবং বিভিন্ন স্থানে তার সাথে সময় কাটায়। একপর্যায়ে, মেয়েটির কাছ থেকে স্বর্ণের চেইন ও হাতের বেসলেট হাতিয়ে নেয়।

তারই ধারাবাহিকতায় ওই যুবক গতকাল রোববার আবার দেখা করতে আসে। জেলা শহরের নাগীনা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় নিয়ে মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে মেয়েটির স্পর্শকাতর স্থানে হাত দেয়। মেয়েটি যুবকটির কু-মতলব বুঝতে পেরে চিৎকার চেচামেচি করলে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে ওুই যুবককে ধরে পুলিশকে সংবাদ দেয়।

পরে সেখানে গিয়ে তাকে গ্রেফতার এবং যথাযথ প্রক্রিয়ার মাধ্যমে আজ  সোমবার) দুপুরে মানিকগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে প্রেরণ করা হয়েছে। ’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।