Bayanno Tv
বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ৮ আশ্বিন ১৪২৮
×

দোহারে জন্মাষ্টমীতে শিক্ষা উপকরণ বিতরণ

  বায়ান্ন ডেস্ক    ৩০ আগস্ট ২০২১, ১৮:১০

জন্মাষ্টমী

সনাতন ধর্মের প্রবক্তা ও প্রাণপুরুষ ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে ঢাকার দোহারে আলোচনা সভা করেছে দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদ। একইসাথে ক্ষুদে শিক্ষার্থীদের হাতে ধর্মীয় গ্রন্থ এবং শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

সোমবার সকালে স্থানীয় একটি কফারেন্স সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ। অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট্রের প্রাক্তন ট্রাস্টি নন্দদুলাল গোস্বামী।

দোহার উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অমিতাভ পাল অপুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শিশু বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. রামকৃষ্ণ সাহা, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগ নিয়ন্ত্রণ বিভাগের প্রধান ডা. হরগোবিন্দ সরকার অনুপ, দোহার থানার সেকন্ড অফিসার রাকিবুল ইসলাম, উপজেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা ইন্দ্রজিৎ পাল ও আশুতোষ সাহাসহ আরো অনেকে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রিপন রাজবংশী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র গীতা থেকে পাঠ করেন শিশু শিক্ষার্থী অরিত্র পাল দিপ্য। শেষাংশে মন্দির ভিত্তিক শিক্ষা প্রতিষ্ঠানের ৫০ জন শিক্ষার্থীর হাতে ধর্মীয় গ্রন্থ ও শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।
শিরোনাম