Connect with us

ঢাকা

ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

Published

on

ডাকাতির প্রস্তুতিকালে মাদারীপুরের শিবচরে অভিযান চালিয়ে ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় ডাকাতদের কাছ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

শুক্রবার গভীর রাতে শিবচর থানার এসআই সুদর্শন কান্তির নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের জমিরউদ্দিন মুন্সির কান্দি গ্রামের একটি মেহগনি বাগানে এ অভিযান পরিচালনা করে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এসময় ডাকাত দল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ডাকাত দলের সদস্য আরিফ হাওলাদার (২৫), ওয়াসিম সরকার মহসিন (৩৪), মো. শাহিন (২৫), মো. সেলিম বেপারী (৫৫), এমদাদুল বেপারী (৩৭) ও জালাল খাকে (৫২) আটক করে। তবে ডাকাত দলের সর্দার সোবাহান (৩৫) ও সবুজ লাইবসহ (৩০) আরো ৫/৬ জনের একটি দল পালিয়ে যেতে সক্ষম হয়েছে। 

এ সময় পুলিশ আটককৃতদের কাছ থেকে ৫টি রাম দা, একটি লোহার পাইপ, ২টি ধারালো চাকু, একটি টর্চ লাইট, একটি লোহার হেক্সোব্লেড, একটি সেলাই রেঞ্জ, একটি স্ক্রু ড্রাইভার ও ৩টি মোবাইল সেট উদ্ধার করে। 

আটককৃত ডাকাত আরিফ শিবচর উপজেলার কাঁঠালবাড়ি ইউনিয়নের চরচান্দ্রা গ্রামের আরব আলী হাওলাদার, ওয়াসিম মুন্সিগঞ্জের আধেরা ইউনিয়নের বকচর গ্রামের মঈন সরকার, শাহিন শরীয়তপুরের জাজিরা থানার রুপবাবুর হাট ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের দবীর শেখ, সেলিম বেপারী শরীয়তপুরের নড়িয়া থানার বিসুগাঁও গ্রামের মঙ্গল বেপারী, এমদাদুল শরীয়তপুরের নড়িয়া থানার কানারগাঁও গ্রামের বরকত আলী বেপারী ও জালাল খাঁ শিবচরের মন্নাফ বয়াতিকান্দি গ্রামের মৃত সাদেক খানের ছেলে বলে পুলিশ জানিয়েছে।

Advertisement

শিবচর থানার ওসি মেরাজুল ইসলাম বলেন, আটককৃত ডাকাতরা মেহগনি বাগানে সমবেত হয়ে ডাকাতির প্রস্ততি নিচ্ছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদের সর্দারসহ বেশ কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও আমরা ৬ ডাকাতকে আটক করেছি। তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির কাছে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।
 
মাদারীপুর সিনিয়র পুলিশ সুপার আবির হোসেন বলেন, এব্যাপারে মামলা হয়েছে। আটককৃতদের মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। পালিয়ে যাওয়া ডাকাতদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

এস

Advertisement

ঢাকা

ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে পালালেন স্ত্রী

Avatar of author

Published

on

টাঙ্গাইলের ভুঞাপু‌রে ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কে‌টে পা‌লিয়ে‌ছেন স্ত্রী। আহত স্বামীর নাম ফিরোজ (২৫)। ঘটনার পর থেকে তার স্ত্রী জা‌কিয়া পলাতক আছেন।

বুধবার (১৭ এপ্রিল) সকা‌লে ভুঞাপু‌র উপজেলার রাউৎবা‌ড়ি গ্রা‌মে ঘটনাটি ঘ‌টে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ভুঞাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।

ফি‌রো‌জের মামা আরজু জানান, ‌বি‌য়ের পর থে‌কেই স্বামী ও স্ত্রীর ম‌ধ্যে পা‌রিবা‌রিক কলহ চল‌ছিলো। সকা‌লের দিকে তাঁর ঘুমন্ত ভাগিনার পুরুষাঙ্গ কে‌টে  স্ত্রী পালিয়ে যায়। লোকজন চিৎকার শুনে তা‌কে উদ্ধার ক‌রে হাসপাতা‌লে নি‌য়ে যান।

উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লেক্সের উপসহকা‌রী মে‌ডি‌কেল অফিসার কাজল তালুকদার ব‌লেন, পুরুষাঙ্গের পু‌রো অংশ কে‌টে ফেলা হ‌য়ে‌ছে। প্রচুর রক্তক্ষরণ হ‌য়ে‌ছে। উন্নত চি‌কিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেনা‌রেল হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

প্রসঙ্গত, এ বিষয়ে এখনো কেউ থানায় কোন অভিযোগ করেনি বলে জানিয়েছে পুলিশ।

Advertisement
পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

নরসিংদীতে দুইপক্ষের সংঘর্ষ, নিহত এক

Avatar of author

Published

on

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নরসিংদীর রায়পুরার নিলক্ষায় দুই গ্রুপের সংঘর্ষে একজন মারা গেছেন। এ ঘটনায় দুইজন গুলিবিদ্ধসহ আরও ১০ জন আহত হন।

বুধবার (১৭ এপ্রিল) সকালে রায়পুরা উপজেলার দুর্গম চরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাগর মিয়া (২০) নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে এবং একজন রাজমিস্ত্রি ছিলেন।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল-আলম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, এলাকার আধিপত্য বিস্তারসহ নানা কারণে নিলক্ষা গ্রামের রাজিব সরকারের সঙ্গে একই এলাকার আনোয়ার সকারের দ্বন্দ্ব চলে আসছিল। দ্বন্দ্বের জের ও হামলা মামলায় দীর্ঘদিন ধরেই এলাকা ছাড়া ছিলেন রাজিব ও তার সমর্থকরা।

Advertisement

বুধবার সকালে রাজিবের সমর্থকরা দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা চালায়। এ সময় প্রতিরোধ গড়ে তুলতে গেলে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রুপের সঙ্গে সংঘর্ষ বাধে। দুপক্ষের গোলা-গুলিতে বেশ কয়েকজন আহত হয়। আহতদের নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পথেই গুলিবিদ্ধ সাগর মিয়ার মৃত্যু হয়। পুলিশি গ্রেপ্তারসহ আইনি জটিলতা এড়াতে আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়েছেন স্বজনরা।

বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

টিআর/

পুরো পরতিবেদনটি পড়ুন

ঢাকা

মোটরসাইকেলে ৪ আরোহী, ট্রাকের ধাক্কায় স্ত্রী-সন্তান নিহত

Avatar of author

Published

on

ফরিদপুরের নগরকান্দায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মা ও তার ৮ মাস বয়সী ছেলে নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন স্বামী ও দুই বছর বয়সী মেয়ে। তারা গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যা ৬টায় দিকে ঢাকা-খুলনা মহাসড়কের নগরকান্দার বড় কুমারদিয়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন সুমাইয়া আক্তার (৩৫) ও তার ৮ মাস বয়সী শিশুসন্তান মোহাম্মদ মীর। তারা যশোরের লাউনিয়ার সিদ্ধিরপাশা গ্রামের আজমিন মিয়ার স্ত্রী ও সন্তান। একই ঘটনায় আজমিন মিয়া (৪৫) ও তার দুই বছরের মেয়ে ফাতেমা আক্তার হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, আজমিন মিয়া তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে মোটরসাইকেলে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন। পথিমধ্যে নগরকান্দার বড় কুমারদিয়ায় পেছন দিক থেকে আসা একটি গ্যাস সিলিন্ডারবোঝাই ট্রাক মোটরসাইকেলটিতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মা ও ছেলের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের গোপালগঞ্জের মুকসুদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নগরকান্দা থানার ওসি মোহাম্মদ আমিনুর রহমান গণমাধ্যমে বলেন, ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করা হয়েছে। যান চলাচলও স্বাভাবিক রয়েছে হয়েছে এবং লাশ দুটিকে ভাঙ্গা হাইওয়ে থানায় বুঝিয়ে দেয়া হয়েছে।

Advertisement

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খাইরুল আনাম বলেন, লাশ ভাঙ্গা হাইওয়ে থানায় আনা হয়েছে। পরিবারের কাছে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এএম/

পুরো পরতিবেদনটি পড়ুন

জাতীয়

অপরাধ13 mins ago

ধানের খলা দখল নিয়ে ২ পক্ষের সংঘর্ষে পুলিশসহ আহত অর্ধশতাধিক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের নারী, পুরুষ ও পুলিশসহ অর্ধশতাধিক...

জাতীয়2 hours ago

বাংলাদেশে দূতাবাস খুলবে গ্রিস : পররাষ্ট্রমন্ত্রী

গ্রিক পররাষ্ট্রমন্ত্রী জানিয়েছেন তার দেশ আরও ৬টি দেশে দূতাবাস খোলার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে তার মধ্যে বাংলাদেশ অন্যতম। জানালেন পররাষ্ট্রমন্ত্রী ড....

জাতীয়3 hours ago

বিএনপির সময়ে খাদ্য ঘাটতি ছিল, এখন স্বয়ংসম্পূর্ণ: প্রধানমন্ত্রী

আমাদের দেশে এতো নদী-নালা, খাল-বিল থাকতে মানুষের আমিষের অভাব হয় কেন? খাদ্যের পর পুষ্টি নিরাপত্তা নিশ্চিত করাই সরকারের লক্ষ্য। বিএনপির...

জাতীয়3 hours ago

ঢাকায় আসছে মার্কিন প্রতিনিধিদল, যা থাকছে আলোচনায়

ঢাকায় তিন দিনের সফরে আসছেন যুক্তরাষ্ট্রের প্রতিনিধিদল। গেলো ৭ জানুয়ারির দ্বাদশ সংসদ নির্বাচনের পর এটি হবে বাংলাদেশে প্রথম কোনো মার্কিন...

পিএসসি পিএসসি
জাতীয়3 hours ago

পিএসসির সদস্য হিসেবে শপথ নিলেন প্রদীপ কুমার পাণ্ডে

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. প্রদীপ কুমার পাণ্ডে বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সদস্য হিসেবে শপথ নিয়েছেন।...

বায়ুদূষণে বায়ুদূষণে
বাংলাদেশ4 hours ago

বায়ুদূষণে ঢাকার অবস্থান নবম

বায়ুদূষণের কারণে বিশ্বে দূষিত শহরের তালিকায় আজ নবন স্থানে রয়েছে ঢাকা। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে বায়ু মানের সূচক (একিউআই) অনুযায়ী...

মাদকবিরোধী মাদকবিরোধী
অপরাধ4 hours ago

মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার  ১৯

রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ। অভিযানে মাদক বিক্রি ও...

জাতীয়4 hours ago

থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

থাইল্যান্ডের প্রধানমন্ত্রী শ্রেথা থাভিসিনের আমন্ত্রণে দেশটিতে সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৪ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত দেশটির রাজধানী...

দুর্ঘটনা5 hours ago

সুরমা সেতুতে বাস-অটোরিকশা সংঘর্ষ, সংগীত শিল্পীসহ নিহত ২

সুনামগঞ্জে সুরমা সেতু টোলকেন্দ্রের পাশে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুইজন মারা গেছেন। এ ঘটনায় আরও তিনজনকে আশঙ্কাজনক...

দুর্ঘটনা6 hours ago

ঝালকাঠিতে ট্রাকের ধাক্কায় একই পরিবারের ৬ জনের মৃত্যু

ঝালকাঠির গাবখান সেতুর টোলপ্লাজায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস ও অটোরিকশা নিয়ে খাদে পড়ে গেলে ভয়াবহ দুর্ঘটনা ঘটে। এতে...

Advertisement
সৌদি-পতাকা
আন্তর্জাতিক1 day ago

ইরান-ইসরায়েল প্রসঙ্গে অবস্থান স্পষ্ট করলো সৌদি

ডাকসুর-সাবেক-ভিপি-নুরুল-হক
আইন-বিচার3 days ago

নুরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বাংলাদেশ5 days ago

ইসরাইল থেকে সরাসরি ঢাকায় বিমানের অবতরণ- যা জানা গেলো

আন্তর্জাতিক1 day ago

ইসরাইলে আবারও ক্ষেপণাস্ত্র হামলা

টুকিটাকি3 days ago

অপ্রাপ্তবয়স্ক ছাত্রকে যৌন নির্যাতন করলেন শিক্ষিকা

ফায়ার-সার্ভিস
জাতীয়6 days ago

নিয়ন্ত্রণে এসেছে বাড্ডার আগুন

ইসলাম2 days ago

ঈদুল আযহার সম্ভাব্য তারিখ ঘোষণা

আন্তর্জাতিক4 days ago

ইসরাইলে ইরানের হামলা: ভূমধ্যসাগরে ঢুকলো রাশিয়ার যুদ্ধজাহাজ

দেশজুড়ে5 days ago

যুবকের পায়ুপথ থেকে বের করা হলো ৬ ইঞ্চি ডাব

আন্তর্জাতিক4 days ago

ইরানে পাল্টা হামলার বিষয়ে যা জানালো বাইডেন

প্রধানমন্ত্রী-শেখ-হাসিনা
জাতীয়3 weeks ago

গায়ের চাদর না পুড়িয়ে বউদের ভারতীয় শাড়ি পোড়ান: প্রধানমন্ত্রী

ফুটবল4 weeks ago

ইংল্যান্ডকে হারিয়ে ব্রাজিল কোচ জানালেন এটা মাত্র শুরু

টুকিটাকি4 weeks ago

জিলাপির প্যাঁচে লুকিয়ে আছে যে রহস্য!

অর্থনীতি1 month ago

বাজারে লেবুর সরবরাহ বেশি, তবুও দাম চড়া

রেশমা
বাংলাদেশ1 month ago

রাজধানীতে অচেতন অবস্থায় উদ্ধার কিশোরীর ঠিকানা খুঁজছে পুলিশ

হলিউড1 month ago

নীল দুনিয়ায় অভিনেত্রী সোফিয়ার রহস্যজনক মৃত্যু

ফুটবল1 month ago

জামালকে ঠিকঠাক বেতন দেয়নি আর্জেন্টাইন ক্লাব

টুকিটাকি2 months ago

রণবীরের ‘অ্যানিম্যাল’ দেখে শখ, মাইনাস ২৫ ডিগ্রিতে বসলো বিয়ের আসর

অর্থনীতি2 months ago

গরুর মাংসের দাম কেজি প্রতি পৌনে ৬ লাখ টাকা!

অপরাধ2 months ago

ডিবিতে যে অভিযোগ দিলেন তিশার বাবা

সর্বাধিক পঠিত