Bayanno Tv
শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
×

মুন্সীগঞ্জ বিসিক শিল্পনগরীতে জালের কারখানা পুড়ে ছাই

  মুন্সীগঞ্জ প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৭:৩২

সংগ্রহীত

মুন্সীগঞ্জের বিসিক শিল্পনগরীতে অগ্নিকান্ডে "হেনা ফিসিং নেট" নামে একটি জালের কারখানা পুড়ে ছাই হয়ে গেছে। এঘটনায় কোন হতাহত না হলেও কারখানার মালামাল ও যন্ত্রাংশসহ আনুমানিক ৬০কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে মালিকপক্ষ। এদিকে খবর পেয়ে আগুন নিভানোর কার্যক্রমে এসে আবু ইউসুফ নামের এক ফায়ার সার্ভিস কর্মী আহত হয়েছে। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার ভোর ৪টার দিকে সদর উপজেলার পঞ্চসার এলাকায় বিসিক শিল্প নগরীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, ভোর রাতে হঠাৎ করে ওই কারখানায় আগুন লাগে। সে সময় ভিতরে শ্রমিকরা কর্মরত ছিলো। আগুন লাগার সাথে সাথে শ্রমিকরা বের হতে সক্ষম হওয়ায় কোন হতাহত হয়নি।

কারখানার ম্যানেজার চান মিয়া বলেন, কিভাবে আগুন লাগলো তা বুঝতে পারিনি। আগুনে কারখানাটির মেশিন ও জাল তৈরির কাঁচামালসহ ৬০ কোটি টাকার মালামাল পুড়ে গেছে।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবু বক্কর জামাল জানান, আগুনের খবর পেয়ে ৪টা ৪০মিনিটে আমরা ফায়ারসার্ভিসের ২টি ইউনিট নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। তবে এর মধ্যেই আগুন ছড়িয়ে পড়ায় ভয়াবহতা বিবেচনা করে আরো ২টি ইউনিট যুক্ত করা হয়। ৪টি ইউনিটের প্রচেষ্টায় সকাল ৭টায় আগুন নিয়ন্ত্রনে আনে। কিভাবে আগুন লেগেছে তা এখনো জানা যায়নি। ক্ষয়ক্ষতির সঠিক হিসেব নির্ধারণ করা যায়নি এখনো।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।