Bayanno Tv
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮
×

মাইক্রোবাস-বাস সংঘর্ষে পৌর মেয়রের স্ত্রী-সন্তানসহ নিহত ৩

  ফরিদপুর প্রতিনিধি ০৪ মার্চ ২০২১, ১৭:০৪

সংগ্রহীত

ফরিদপুরের নগরকান্দায় বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পৌরসভার নবনির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। 

বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ঢাকা-খুলনা মহসড়কের কাইচাইল ইউনিয়নের কাইলার মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-নগরকান্দার পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকারের স্ত্রী সঞ্চিতা সরকার (৪৫), তার ছেলে গোবিন্দ চন্দ্র সরকার (২৫) ও মেয়রের সহযোগী কামাল হোসেন (২৭)।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, খুলনা থেকে ঢাকা গামী জি.এস পরিবহনের (খুলনা মেট্রো-ব ১১-০১৭১) বাসটি নগরকান্দা নবনির্বাচিত মেয়র নিমাই সরকারের মাক্রোবাসটিকে ধাক্কা মারে। এতে ঘটনাস্থলে মেয়রের স্ত্রী সঞ্চিতা সরকার ও সহযোগী কামাল হোসেন মারা যান। আহত অবস্থায় পুত্র গোবিন্দ চন্দ্রকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মেয়র নিমাই চন্দ্র সরকারকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে ঢাকা পাঠানো হচ্ছে। 

প্রত্যাক্ষদর্শীরা জানায়, পারিবারিক কাজে ভাঙ্গায় গিয়েছিলেন মেয়র। সেখান থেকে পরিবার নিয়ে মাইক্রোবাসে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার পথে রাত সাড়ে ৮টার দিকে নগরকান্দার কাইলার মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বাসের সঙ্গে সংঘর্ষ হয় মাইক্রোবাসের। এতে ঘটনাস্থলেই মেয়রের স্ত্রী,পুত্র ও সহেযোগী মারা যান।

এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
শনি
রোব
সোম
মঙ্গল
বুধ
বৃহ
শুক্র

প্রধান সম্পাদকঃ সৈয়দ আশিক রহমান
বেঙ্গল টেলিভিশন লিমিটেড

৪৩৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২১ | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।